বক্ষের খাঁজে নেশা ধরালেন ‘জাহ্নবী কাপুর’, অভিনেত্রীর শরীরী নেশায় মজেছেন কামুক ভক্তরা

Bollwood

বি-টাউনের এক এক সময় এক-একরম ফ্যাশন দেখা যায়। তার মধ্যে নতুন নায়িকারা এক নতুনত্ব ফ্যাশন স্টেটমেন্ট নিয়ে হাজির হন সবসময়। আবার সেই ফ্যাশন দেখাতে গিয়ে মাঝে মধ্যে বেশ অস্বস্তিকর পরিস্থিতি তৈরী হয় তাদের ক্ষেত্রে। যেমন নায়িকা জাহ্নবী কাপুরের (Janhvi Kapoor) ক্ষেত্রে হয়েছিল। এমনিতে তিনি দারুন সুন্দর ফ্যাশন স্টেটমেন্ট দেখিয়ে থাকেন সবসময়। খোলামেলা পোশাকে হট ফটোশুটে অনুরাগীদের সাথে ভাগ করে নিতে তিনি ওস্তাদ। তার ফ্যাশন মানুষের ব্যাপক পছন্দ হয়। তবে একবার তার ফ্যাশন বেশ দৃষ্টি কটু হয়ে উঠেছিল।

 

View this post on Instagram

 

A post shared by bollywoodpep (@bollywoodpep)

একটি ফটো ভাইরাল হয়েছে যেখানে গোলাপি রঙের টাইট প্যান্ট ও উপরে কালো একটি জ্যাকেট পরেছিলেন নায়িকা। প্যান্ট-টি জাহ্নবীর শরীরের তুলনায় অনেকটাই টাইট। বেশ অস্বস্তিকর পরিস্থিতিতেই দেখা গেল নায়িকাকে। প্যান্ট-টি টাইট হবার কারণে শরীরের প্রায় বেশিরভাগ অংশই তার বোঝা যাচ্ছিলো খুব ভালো মতো। সাথে সাথেই Paparazzi -এর ক্যামেরায় উঠে যায় সেই ফটো।

 

View this post on Instagram

 

A post shared by bollywoodpep (@bollywoodpep)

গাড়ি থেকে নেমে নায়িকা জিমে ঢুকছিলেন। তার মধ্যেই এই কান্ড ঘটে গেছে। এছাড়া কয়েকদিন আগেই জাহ্নবীকে সাদা রঙের ব্রালেট ড্রেসে দেখা যায়। অনেকে তাকে কটাক্ষ করে বিখ্যাত মডেল ‘কিম কার্দাশিয়ান’ (Kim Kardashian) -এর সাথে তুলনা করেছিলেন। অনেকে আবার বলেন প্লাস্টিক সার্জারি করিয়ে নাকি তিনি তার যৌবন ঠিক করাচ্ছেন। তবে শ্রীদেবী (Sridevi) কন্যা যে এমনিতেই সুন্দর তা আর কাউকে বলে দিতে হবে না।

 

View this post on Instagram

 

A post shared by bollywoodpep (@bollywoodpep)

‘Dostana 2’ ছবিতে অভিনেতা ‘Kartik Aaryan’ এর বিপরীতে অভিনয় করছেন জাহ্নবী কাপুর। ‘Good Luck Jerry’, ‘Mili’ সিনেমাতেও মুখ্য ভূমিকায় দেখা যাবে নায়িকাকে। সব শেষে ‘Mr. & Mrs. Mahi’ -তে অভিনয় করছেন জাহ্নবী। যেখানে তার বিপরীতে দেখা যাবে অভিনেতা Rajkumar Rao -কে।