বিনোদন

এত বড় সেলিব্রেটি তবুও নেই একটুকুও অহংকার, শপিং মল নয় বরং মেলা থেকে জামা কাপড় কিনলেন রাজা-মধুবনী

স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘ভালোবাসা ডট কম’ (Bhalobasa.com), যেখানকার দুই জনপ্রিয় মুখ্য চরিত্র ওম ও তোরা। যাদের অভিনয় দক্ষতা এখনো দর্শকদের মনে রয়ে গেছে। ২০১৪ সালে শেষ হওয়া ভালোবাসা ডট কমের সেই ওম-তোরা বাস্তব জীবনেও জুটি বেঁধেছে। বাস্তব জীবনের ওম অর্থাৎ রাজা গোস্বামী (Raja Goswami) এবং তোরা অর্থাৎ মধুবনী গোস্বামী (Madhubani Goswami) ২০১৭ সালে গাঁটছাড়া বেধেছিলেন। সম্প্রতি তাদের সংসারে এসেছে একরত্তি কেশব; তাই সুখে-দুখে ভালোভাবেই চলছে তাদের তিনজনের সংসার।

দর্শকমনে গভীরভাবে দাগ কেটেছিল ওম ও তোরার অভিনয় দক্ষতা আর এখনো পর্যন্ত তারা দর্শকদের নিজের আপন করেই রেখে দিয়েছে। সেলিব্রিটি হওয়া সত্ত্বেও, এতোটুকু অহংকার নেই তাদের। বরং সাধারণ মানুষের মতনই জীবন-যাপন করে তারা। সম্প্রতি তাদের দেখা গেল ফুটপাত থেকে সাধারণ মানুষের মতোই জামা কাপড় কিনতে। এমন দৃশ্য দেখে স্বাভাবিকভাবেই অবাক হয়ে গেছে নেটিজেনরা।

রাজা ও মধুবনী একটি ইউটিউব চ্যানেল চালায়, যেখানে রোজকার জীবনের নানান ঘটনা তারা তুলে ধরে। সেই চ্যানেল থেকেই দেখা যায় ‘জামাইষষ্ঠী’ উপলক্ষে তারা বাজার করতে গেছে, তবে সেটা কোন বড় এসি থাকা শপিংমলে নয়। একটি মেলায় আর পাঁচটা সাধারণ মানুষের মতনই, মেলার দোকান থেকে জামাইষষ্ঠীর কেনাকাটা করেন তারা। তাদের মামনির জন্য সেখান থেকেই শাড়ি কেনেন। এমনকি সাধারণ মানুষেরা তাদের সাথে ছবি তুলতে চাইলেও, বিনা অহংকারে তারা ছবি তুলতে থাকে। তারকা হওয়া সত্বেও তাদের এইরূপ আচরণে সত্যিই দর্শকদের মন ভরে যায়।

Related Articles