Wednesday, December 1, 2021

অন্তঃসত্ত্বা নেহা কক্কর? এই বিষয়ে এবার মুখ খুললেন স্বয়ং গায়িকা নিজেই

বিয়ের মাস দুয়েক পর থেকেই গায়িকার অন্তঃসত্ত্বা হওয়ার খবর বারবারই মাথাচাড়া দিয়েছে সংবাদমাধ্যমে। কিন্তু এইবার মা হতে চলেছেন নেহা কক্কর! পরিস্থিতির চাপে পড়ে একেবারে প্রেগনেন্সি টেস্ট করিয়ে বসলেন নেহা! তবে কাহিনীতে রয়েছে বড়োসড়ো টুইস্ট। গত ডিসেম্বর মাসে নিজের আপকামিং প্রজেক্ট, “খেয়াল রাখখা কার” মিউজিক ভিডিওর একটি ঝলক পোস্ট করার মাধ্যমে নেহার এই প্রচার স্ট্র্যাটেজিই কাল হয়ে দাঁড়ায় তার জন্য। একের পর এক তার অন্তঃসত্ত্বা হওয়ার খবর ছড়িয়ে পড়তে থাকে সোশ্যাল মিডিয়ায়।

তবে সম্প্রতিককালে ফের মাথাচাড়া দিয়ে উঠেছে তার অন্তঃসত্ত্বা হওয়ার কাহিনী। ইন্ডিয়ান আইডলের বিচারকের আসন থেকে সরে দাঁড়ানো ও গায়িকার শারীরিক ওজন বৃদ্ধির কারণে তার প্রেগনেন্সির জল্পনা আচমকা মাথাচাড়া দিয়েছে। সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করলেই তার লুকোনো বেবিবাম্প খুঁজে পেতে মরিয়া নেটিজেনরা। একবার তো এক বিমান সেবিকা নেহাকে সরাসরি প্রশ্নই করে বসেন, “আপনি কত মাসের অন্তঃসত্ত্বা?”

তবে সব জল্পনায় জল ঢেলে দিয়ে এদিন ক্যামেরার সামনে বসলেন সারা কক্কর ও সিং পরিবার। গায়িকার প্রেগনেন্সি খবর যে সম্পূর্ণ গুজব তা স্পষ্টতই জানিয়ে দিলেন তারা ।এদিন পোস্ট করা ভিডিওতে নেহা জানান, “হ্যাঁ ঠিক আমি একটু আগের থেকে মোটা হয়েছি, পেটটা একটু ফুলেছে কিন্তু তাই বলে আমি প্রেগনেন্ট নই। নেহা কাক্কারকি একটু মোটা হতে পারে না?” অন্যদিকে স্ত্রীর সাথে তাল মিলিয়ে স্বামী রোহান হাসতে হাসতে জানান নেহার প্রেগনেন্সি খবর ছড়ানোর জন্য তার পরিবারের লোকেদের কাছে তাকে খারাপ হতে হয়। অনেকেই তাকে উদ্দেশ্য করে মন্তব্য ছুড়ে দেন, “ছেলেরা বিয়ের পর বদলে যায় জানা আছে কিন্তু এমন সুখবর চেপে রাখে জানা ছিলনা।”

সাথে রসিকতার ছলে এও জানান, “আসলে নেহার পেট আমার ভালোবাসা ও আমাদের পরিবারের জবরদস্ত খাওয়া-দাওয়ার জেরে ফুলেছে।” অন্যদিকে গায়িকা এদিন স্পষ্ট করেই বার্তা দেন, আগামী দুই থেকে তিন বছর স্বামীর সাথে নিজেদের দাম্পত্যজীবন চুটিয়ে উপভোগ করতে চান তিনি। তবে নিশ্চয়ই কোনো এক সময়ে তিনি মাতৃত্বের স্বাদ গ্রহন করবেন। তবে বর্তমানে তার মা হওয়ার কোনো তারা নেই!

⚡ Trending News

আরও পড়ুন