বিকিনি পরে জন্মদিন পালন, ইরা খানের কটাক্ষের জবাব দিলেন সোনা মহাপাত্র

amir Khan Doughter

সম্প্রতি ইরা খান (Ira Khan)-এর জন্মদিনে তাঁকে দেখা গিয়েছিল বিকিনি পরে মা রীনা দত্ত (Rina Dutt), বাবা আমির খান (Amir Khan) ও ভাই আজাদ (Azad)-এর সাথে কেক কাটতে। এই ছবিটি ভাইরাল হওয়ার পর জন্মদিনের শুভেচ্ছাবার্তার পরিবর্তে তীব্র ট্রোলিং-এর শিকার হন ইরা। কিন্তু এবার তাঁর পাশে দাঁড়ালেন সোনা মহাপাত্র (Sona Mahapatra)। সোনা সরাসরি বললেন, ইরা যা খুশি, তা পরতে পারেন।

এদিন ইরাকে সমর্থন জানিয়ে ইন্সটাগ্রামে সোনা লিখেছেন, আমির খানের কন্যা ইরার বয়স বর্তমানে পঁচিশ বছর। যথেষ্ট বড় হয়ে গেছে তিনি। ইরা স্বাধীনচেতা মেয়ে। ফলে তিনি কোন পোশাক পরবেন, তার জন্য তাঁকে চাপ দেওয়ার অধিকার কারোর নেই। এমনকি আমিরেরও নয়। ইরা যা পরেছেন, বেশ করেছেন। যাঁরা ইরাকে নিয়ে নিন্দা করছেন, তাঁদের চুপ করে থাকা উচিত।

ইরার বিকিনি পরে কেক কাটার ছবি ভাইরাল হতেই নেটিজেনদের একাংশ কটাক্ষ শুরু করেন, এটা জন্মদিন না পুল পার্টি! ইরাকে ‘নির্লজ্জ’ বলে কটাক্ষ করা হয়। অনেকে প্রশ্ন তোলেন, জন্মদিনে বিকিনি কেন পরেছেন ইরা! তাঁরা যদি ইরার ইন্সটাগ্রাম প্রোফাইলটা একটু ভালো করে দেখেন, তাহলে জানতে পারবেন, ইরার জন্মদিনে একটি ছোটখাট পুল পার্টিরও আয়োজন করা হয়েছিল। পুল পার্টিতে উপস্থিত ছিলেন আমির ও তাঁর পরিবারের সদস্যরা। এই কারণে ইরার জন্মদিনের কেক কাটিং সেরেমনিতে আমির ও আজাদকেও শার্টলেস দেখা গেছে।

পুল পার্টিতে আশা করা যায়, কেউ ঘাগরা পরে যাবেন না বা পুলে নামার সাহস দেখাবেন না।