অনস্কিন ‘দেওর ‘ অর্ণবকে বিয়ে করছেন ঈপ্সিতা, ‘ দিদি নং ১ ‘- এ ফাঁস করলেন অভিনেত্রী

Arnab Banerjee

জি বাংলার এক জনপ্রিয় গেম শো ‘দিদি নং ওয়ান (Didi No.1)। সঞ্চালিকার ভূমিকায় রয়েছেন রচনা ব্যানার্জী (Rachana Banerjee)। প্রতিযোগী যেই হোক না কেন, সাধারণ মানুষ অথবা কোনো সেলিব্রেটি, প্রত্যেকেরই জীবনের গল্প জিজ্ঞেস করেন রচনা। রচনার মুখোমুখি হলে সকলেরই কিছু না কিছু গোপন কথা সামনে চলে আসে।

ব্যতিক্রম হয়নি এবারেও, কিছুদিন আগেই শোয়ের শুটিং করে গেলেন ইপ্সিতা মুখার্জী ( Ipsita Mukherjee)। অনেক ছোট বয়স থেকেই তিনি ছোট পর্দায় পরিচিত মুখ। জি বাংলার ‘কেয়া পাতার নৌকো’, ‘সুবর্ণলতা’ প্রভৃতি উল্লেখযোগ্য ধারাবাহিকে তিনি মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন। দর্শকমহলে তাঁর অভিনয় যথেষ্ট প্রশংসিত হয়েছিল। এত কম বয়সে ওই দুটি চরিত্রের মত ভিন্নধারার অভিনয় করা মোটেও সহজ কাজ ছিল না।

এখনও বিভিন্ন সিরিয়ালে তিনি কাজ করে চলেছেন। অভিনয়ের পাশাপাশি পড়াশোনাও চলছে সমানতালে। শোয়ের শুটিংয়ে ইপ্সিতার প্রেমজীবন নিয়ে প্রশ্ন করেন রচনা। নাম প্রকাশ না করলেও প্রেমের সত্যতা স্বীকার করেন তিনি। এও জানান প্রায় দুই বছর হতে চললো সম্পর্কের। প্রেমিকের বাড়িতেও তাঁর যাতায়াত রয়েছে। জি বাংলার ‘আলো- ছায়া’ ধারাবাহিকে অভিনয়ের সময় থেকেই শুরু হয়েছে তাঁর প্রেমের গুঞ্জন। ধারাবাহিকে ইপ্সিতার দেওরের চরিত্রে অভিনয় করতেন অর্ণব বন্দোপাধ্যায় (Arnab Bandyopadhyay)। সেই থেকেই অর্ণব ও ইপ্সিতা সম্পর্কে জড়িয়েছেন এমন কথা ইন্ড্রাস্টিতে শোনা যায়।বিয়ের কথা জিজ্ঞেস করা হলে ইপ্সিতা জানান বিয়ে যখন‌ই হোক না কেন, তাঁর অসুবিধে নেই। রচনার বারবার প্রশ্নে তিনি শেষ পর্যন্ত বলেন এখনও তাঁর পড়াশোনা শেষ হয়নি, পড়া শেষ হলে, আরো পরিণত হয়ে তারপরেই বিয়ে করবেন। এছাড়াও, ইপ্সিতা বলেন তিনি সংসারের কাজ শিখছেন, অনেক কাজ নিজেই করছেন অর্থাৎ সাংসারিক হচ্ছেন। হোম মেকার বা গৃহবধূদের ইপ্সিতা তাঁর কথার মাধ্যমে সম্মান জানিয়েছেন।