Thursday, January 20, 2022

অন্য মহিলার সাথে পরকীয়ায় জড়িত! শুভশ্রীকে ফোন করে সাফ জানালেন রাজ

;টলিউডের দুই অতি পরিচিত মুখ শুভশ্রী গঙ্গোপাধ্যায় এবং রাজ চক্রবর্তী। পরিচালক এবং অভিনেত্রী জুটি ঘরে-বাইরে প্রশংসনীয়। একে অপরকে চোখে হারান রাজ-শুভশ্রী। কিন্তু এইবার তাদের জীবনে এলো তৃতীয় ব্যক্তি। অবশেষে ভাঙতে চলেছে রাজ-শুভশ্রীর সম্পর্ক। বেশ কিছুদিন আগে রেড এফএমএ একটি ভিডিও সেরকম পরিস্থিতি জানান দিচ্ছে।

নেটিজেনরা প্রায় সকলেই আরজে প্রবীণ কে চেনেন। প্রবীণ মানে রেড মুরগা। রীতিমতো প্র্যানক করে মানুষকে ঘোল খাইয়ে দিতে সিদ্ধহস্ত প্রবীণ। তার শোতে উপস্থিত হন সেলিব্রিটিরা। কখনো কুমার শানু তো কখনো ঋতাভরী চক্রবর্তী রেড এফএম আলো করে থাকেন তারকারা। তবে বেশিরভাগ ক্ষেত্রেই নিজেদের ছবি প্রমোশন করতে তারা উপস্থিত হল এইসব রেডিও প্লাটফর্মে। “পরিণীতা” ছবি নিয়ে হাজির হয়েছেন পরিচালক রাজ চক্রবর্তী। সেখানে এসে তিনি শুভশ্রীকে একটি সত্যি কথা জানালেন। তিনি যে প্রেমে পড়েছেন।

Advertisement

স্ত্রীকে ফোন করতেই মিষ্টি গলায় আদূরে ডাক। এরপর রাজ শেষ থেকে শুরু ছবির শুটিংয়ে নিজের ব্যস্ততার কথা কিছুটা জানালেন। তিনি বললেন লন্ডনে গিয়ে এক বিবাহিত মেয়ের সঙ্গে তার আলাপ হয়। কোন দিকে যাবেন বুঝতে পারছেন না। মেয়ে নাছোড়বান্দা রাজ কে বিয়ে করবে। এসব কথা শুনে রীতিমতো কালঘাম ছুটে গিয়েছিল শুভশ্রীর। বন্ধুদের সঙ্গে হোটেলে খেতে এসে এমন অপ্রীতিকর পরিস্থিতি কল্পনাই করতে পারেননি চ্যালেঞ্জ অভিনেত্রী। তিনি ভীত কণ্ঠে প্রশ্ন করে ওঠেন, “হোয়াট আবউট ইউ”অর্থাৎ তুমি কি আমায় ভালোবাসো? আমতা আমতা করতে থাকেন রাজ।

এদিকে এক মহিলা আরজে রাজের প্রেমিকা হয়ে শুভশ্রীর সঙ্গে কথা বলেন। মেয়েটির কথা শুনে শুভশ্রী বুঝতে পারেন বোকা বানানো হচ্ছে তাকে। এবার তিনি স্পষ্ট জানিয়ে দেন ওকে নিয়ে যাও। অবশেষে আর হাসি চাপতে পারেননি রাজ এবং গোটা টিম। ফোনের ওপ্রান্তে শুভশ্রী চিৎকার করে হেসে ওঠেন। সেইসঙ্গে সকলেই একবাক্যে স্বীকার করে নেন রাজশ্রীর এমন ভালোবাসা চিরদিন দীর্ঘস্থায়ী থাকবে। রাজ-শুভশ্রী যৌথভাবে সকলকে অনুরোধ করেন পরিণীতা ছবিটি সিনেমা হলে গিয়ে দেখবার জন্য। সেই সঙ্গে কথা দেন এবার আসবেন যুগলে। যদিও এই ভিডিওটি বেশ পুরনো।

⚡ Trending News

আরও পড়ুন