Wednesday, December 1, 2021

অন্তরঙ্গ মুহূর্তে অভিনয়ের সময় যেসব তারকারা নিজেদের সামলাতে রাখতে পারেননি

বলিউড হোক টলিউড! সিনেমায় রোম্যান্টিক দৃশ্যের জন্য হিট হয়েছে এক একটা ছোট বাজেটের ছবি। বর্তমানে ছবি হিট হওয়ার প্রধান রহস্য হল নায়ক নায়িকার হট সিন বা চুম্বন দৃশ্য। কিন্তু ‘হট সিন’ বা চুম্বন দৃশ্য শ্যুট করা যে আদৌ সহজ কাজ নয় অভিনেতা অভিনেত্রী দের পক্ষে ৷ ক্যামেরার সামনে সকলের সম্মুখে এই সাহসী দৃশ্যে সাবলীল ভাবে অভিনয় করা যে খুব শক্ত তা বলার প্রয়োজন নেই ৷ অনেকসময় অনেক অভিনেতা-অভিনেত্রীরা এমন রোম্যান্টিক দৃশ্যে শ্যুট করার সময় ভুলেই যান যে যে কোনটা রিল আর কোনটা রিয়েল ৷ এরকম ঘটনা সিনেমার ইতিহাসে অনেক আছে। বলিউডেও এমন ঘটনা বেশ কয়েকবার ঘটেছে ৷ যেখানে অন্তরঙ্গ দৃশ্যে শ্যুটিং করার সময় নিজেদেরকে নিয়ন্ত্রণ করতে পারেননি বহু অভিনেতারা ৷ আসুন দেখে নেওয়া যাক একনজরে তেমন আটটি দৃশ্য ৷

১) রণবীর কাপুর ও ইভলিন শর্মা- ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’- সিনেমায় মানালীতে ইভলিনের সঙ্গে একটি অন্তরঙ্গ দৃশ্যে ছিল। এই সিনে অভিনয় করার সময়ে নিজেকে কন্ট্রোল করতে পারেননি রণবীর ৷ শোনা যায়, পরিচালক ‘কাট’ বলার পরেও ইভলিনের সঙ্গে ফুল দমে ফ্লার্টিংয়েই ব্যস্ত ছিলেন অভিনেতা ৷

২) জ্যাকলিন ফার্নান্ডেজ ও সিদ্ধার্থ মালহোত্রা- বলিউডের এই দুই জন বেশ রোম্যান্টিক। ‘আ জেন্টলম্যান’- এই ছবিতে একাধিক অন্তরঙ্গ দৃশ্য ছিল।একটি দৃশ্য শ্যুটিংয়ের সময় জ্যাকলিন ও সিদ্ধার্থ প্রায় ভুলেই গিয়েছিলেন যে ফিল্মের শ্যুটিং চলছে ৷ পরিচালক মশাই সেই সিনে ‘কাট’ বলার পরেও একে অপরকে ভুলে মন দিয়ে চুমু খেতে থাকেন।

৩) রুসলান মুমতাজ ও চেতনা- ‘ আই ডোন্ট লভ ইউ’- এই ছবিটি খুব বেশি প্রচারে না থাকলেও যে সব দর্শক দেখেছেন তাঁরা অভিনেতা রুসলান ও চেতনার একটি সিন কখনো ভুলতে পারেননি। এদের কিসিং সিনটি বেশ স্মরণীয় ৷ জানা যায়, এই দৃশ্যের শ্যুটিংয়ের সময়ে নিজেকে ধরে রাখতে পারেননি রুসলান ৷ নিজের অজান্তেই অভিনেত্রীর ড্রেসের চেন টেনে খুলে দেন ৷ চেতনার জামা যার জন্য খুলেও যায় ৷ পরে অবশ্য এই ঘটনার জন্য অভিনেত্রীর কাছে ক্ষমা চেয়ে নিয়েছিলেন অভিনেতা।

৪) দিলীপ তাহিল ও জয়া প্রদা- জয়া প্রদা নিজের অভিনয়ের জন্য এখনো বেশ জনপ্রিয়। সিনেমা শ্যুটিংয়ের সময়ে ‘নিয়ন্ত্রণ ’ হারানোর ব্যাপারে অভিনেতা দিলীপ তাহিলের বেশ দুর্নাম আছে ৷ জয়া প্রদার সঙ্গে একবার শ্যুট করার নিজেকে নিয়ন্ত্রণ করতে না পারায় পরিশেষে সবার সামনে দিলীপকে সপাটে চড়ই মেরে বসেন জয়াপ্রদা।

৫) রঞ্জিত ও মাধুরী দীক্ষিত- ‘প্রেম প্রতিজ্ঞা’- সিনেমা থেকে ‘ব্যাডম্যান’ ইমেজই চিরকাল থেকেছেন অভিনেতা রঞ্জিত। ‘প্রেম প্রতিজ্ঞা’ ছবির ধর্ষণের একটি দৃশ্য ছিল। সেই দৃশ্যে মাধুরীর উপর সত্যি গায়ের জোরই দেখাতে শুরু করেন রঞ্জিত। এরপর মাধুরী এই ঘটনায় যথেষ্ট ভয় পেয়ে গিয়েছিলেন ৷ অবশ্য পরে অভিনেতা ক্ষমা চেয়ে নিয়েছিলেন।

৬) বিনোদ খান্না ও মাধুরী দীক্ষিত- এবারেও মাধুরী দীক্ষিতের নাম। ‘দয়াবান’- এই ছবিতে মাধুরী-বিনোদ খন্নার একটি অন্তরঙ্গ দৃশ্য সকলেই মনে আছে ৷ এই ছবিতে একটি চুমুর দৃশ্যে নিজেকে কাবু রাখতে পারেননি বিনোদ খন্না ৷ মাধুরীর ঠোঁটে আচমকাই জোর কামড় বসান নায়ক।

৭) বিনোদ খান্না ও ডিম্পল কাপাড়িয়া- এবারেও বিনোদ খান্নার নাম উঠে এসেছে। বিনোদের জনপ্রিয় সিনেমা‘প্রেম ধর্ম’। মহেশ ভাটের ছবি ‘প্রেম ধর্ম’-তে পরিচালকের কাট বলার পরেও ডিম্পল কাপাড়িয়াকে ধরে একটানা চুমু খেতে থাকেন বিনোদ খান্না ৷ এর জন্য পরে ডিম্পলের কাছে ক্ষমাও চেয়ে নেন খোদ পরিচালক মহেশ ভাট ৷

৮) জ্যাকলিন ফার্নান্ডেজ ও টাইগার শ্রফ অভিনীত ‘ফ্লাইং জাট’ ছবির একটি অন্তরঙ্গ দৃশ্যেও পরিচালকের কোনও কথায় কান না দিয়ে নিজেদের মধ্যে চুমু খেতেই ব্যস্ত ছিলেন অভিনেতা ও অভিনেত্রী ৷ অভিনেত্রীর সাথে ছবির সিনে এতটাই মত্ত হয়ে গিয়েছিলেন টাইগার ভুলেই গিয়েছিলেন থামতে।

⚡ Trending News

আরও পড়ুন