Thursday, January 20, 2022

শেষমেষ সিরিয়ালে “গরীবের নেহা কক্কর” কে খুঁজে পেলেন সোশ্যাল বাসীরা! তুমুল ট্রোল নেটদুনিয়ায়

“কাজের মেয়ে থেকে সোজা গায়িকা” না না এটি কোনো বাস্তব জীবনের গল্প নয় তেমনটা ঘটল ‘ফুলঝুরি’ মেগাসিরিয়ালে। টলিপাড়ার বিখ্যাত ধারাবাহিক ফুলঝুরি মূলচরিত্র মানালি ও ইন্দ্রসিশ ওরফে ফুলঝুরি ও লালনের খুনসুটিভরা সম্পর্ক নিয়ে দর্শকদের মধ্যে আগ্রহের শেষ নেই। কিন্তু এই সিরিয়ালের নায়িকাকে এবার পড়তে হলো চরম ট্রোলের মুখে। তাকে বলা হচ্ছে ‘গরীবের নেহা কাক্কার’। কিন্তু কেন তাকে এমন ট্রোলের মুখে পড়তে হলো চলুন জেনে নিই।

লালন একজন সাধারন ড্রাইভার হিসেবে যেই বাড়িতে কাজে ঢুকে সেখানে পরিচারিকার কাজ করে ফুলঝুড়ি। সেখানে তাদের ঝগড়া, খুনসুটির পালা শেষ করে তাদের মধ্যে মিষ্টি সম্পর্কে সৃষ্টি হয় এবং তাদের সম্পর্কটা বিয়ে অবধি গড়িয়ে যায় কিন্তু তার তার মাঝেই এল এক বিপত্তি যার নাম চড়ুই। শেষ মুহূর্তে তাদের বিয়ে ভেঙে যায় কারণ চড়ুই ভয় দেখায় লালনকে মিথ্যা অপবাদে পুলিশে ধরিয়ে দেবার। তাই ফুলঝুরি তাকে বিয়ে করা থেকে পিছিয়ে যায়। এরপর ভুল বোঝাবুঝি ও অভিমানে তাদের সম্পর্ক ভেঙে যায় এদিকে লালন রাগের বশে চড়ুইকে বিয়ে করার জন্য রাজি হয়ে যায়। এরপর থেকেই তাদের দুজনের মাঝে দ্বন্দ্ব শুরু হয়।

কাহিনী শুরুতেই দেখানো হয়েছিল লালন খুব ভালো গান গাই এবং সে বড় গায়ক হতে চাই। এদিকে বাড়ির পরিচারিকা হওয়া সত্ত্বেও ফুলঝুড়ি খুব ভালো গান লেখে। কিন্তু তাদের দুজনের মধ্যে অন্তর্দ্বন্দ্বের পর এখন দেখানো হচ্ছে ফুলঝুড়ি নাকি ভালো গান গাইতে পারে। এখানেই হলো বিপত্তি। হঠাৎ ফুলঝুরির এমন গান গাওয়া মেনে নিতে পারছেন না দর্শকেরা আর তার ফলেই নায়িকাকে পড়তে হলো ট্রোলের মুখে।

এমনিতেই লালনের একই গান শুনে শুনে দর্শক বিরক্ত হয়ে পড়েছে। তার ওপর ফুলঝুরির এমন হঠাৎ গান গাইতে শুরু করা দর্শক দের কাছে একটি হাসিঠাট্টার বিষয় হয়ে দাঁড়িয়েছে। অনেকে কমেন্ট করে জানিয়েছেন ফুলঝুরি হয়তো “জবার বংশধর” তো অনেক আবার বলেছেন “ফুলঝুরকে গানশ্রী উপাধি দেওয়া উচিত”, তো আবার অনেকে মজা করে জানিয়েছেন “আমরা লালনের নয় আমরা গরীবের নেহা কাক্কারের গান শুনতে চাই”।
Bengali Serial
অনেকে আবার বিরক্তি সুরে বলেছেন “কোনদিন গান না শিখেই স্টেজ শো করছে ফুলঝুরি”। সবমিলিয়ে বোঝা যাচ্ছে বেজায় বিরক্ত দর্শকেরা এবং তাদের অনেক ট্রোলের মুখে পড়তে হচ্ছে। কিন্তু এবার সিরিয়ালটির টিআরপি কেমন থাকবে তাই নিয়ে যথেষ্ট চিন্তিত সকলেই।

⚡ Trending News

আরও পড়ুন