×
বিনোদনভাইরাল ভিডিও

গিটার বাজিয়ে দুর্দান্ত গান গেয়ে দাদাগিরির মঞ্চ মাতাল মিঠাই পুত্র ‘শাক্য’ ধৃতিষ্মান, মুগ্ধ সৌরভ গাঙ্গুলী

Advertisements
Advertisements

জি বাংলার (zee bangla) জনপ্রিয় সিরিয়াল মিঠাইয়ে, নবাগত শিশুশিল্পী ‘শাক্য’ ওরফে ‘ধৃতিষ্মান চক্রবর্তী’ (Dhritishman Chakraborty) ইতিমধ্যেই দর্শকদের মন জয় করে নিয়েছে। তবে শুধু অভিনয় নয়, অভিনয় ছাড়াও তার রয়েছে এক বিশেষ গুণ। অভিনয় জীবনে পদার্পণ করার অনেক আগে থেকেই গানের সাথে জড়িত ছোট্ট ধৃতিষ্মান। এমনকি গানের জন্য প্রধানমন্ত্রী থেকে প্রশংসিত পর্যন্ত হয়েছে সেই একরতি বালক।

Advertisements

পাঁচ বছর বয়সেই সে একাধিক ভাষায় গান গাইতে পারে। যখন ঠিক মত কথা পর্যন্ত বলতে পারতো না, সেই সময় থেকেই গানে হাতে খড়ি ধৃতিষ্মানের। তার গানের শিক্ষাগুরু তার মা, সর্বপ্রথম গানের জগতে হাতেখড়ি হয়েছিল তার মায়ের দ্বারাই। মাত্র ৫ বছর বয়সে পাঁচটি ভাষায় গান গেয়ে রেকর্ড তৈরি করেছিল এই খুদে। ইয়ংগেস্ট মাল্টিল্যাঙ্গুয়েজ সিঙ্গার হিসেবে তাকে ‘রাষ্ট্রীয় বাল পুরস্কার’ দেওয়া হয়েছিল। মাত্র ১১ মাস বয়স থেকেই তার গান গাওয়া শুরু, এরপরে আবার অভিনয় জীবনেও পদার্পণ করেছে সকলের প্রিয় ছোট্ট ‘শাক্য’।

ধৃতিষ্মানের সোশ্যাল মিডিয়াতে নিজের একটি পেজ রয়েছে। ফেসবুকে সেই পেজের মাধ্যমে নানান গানের ভিডিও, সে তার অনুরাগীদের
সাথে ভাগ করে নেয়। তার দেওয়া ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়তা অর্জন করে। তার খ্যাতি ইতিমধ্যেই গগনচুম্বী! গত বছর দাদাগিরির মঞ্চে এসে উপস্থিত হয়েছিল ধৃতিষ্মান।

সেই সময় বেশ কিছুটা ছোট ছিল সে ঠিকমতো কথা পর্যন্ত বলতে পারছিল না। তবুও সঞ্চালক সৌরভ গাঙ্গুলীকে গিটার বাজিয়ে গান শুনিয়েছিল ধৃতিষ্মান। ‘জীবনে কি পাবো না’ এই গানটি তার আদো আদো গলায় শুনেছিল দাদাগিরির মঞ্চ। এর পাশাপাশি সৌরভ গাঙ্গুলী তারপর প্রশংসায় পঞ্চমুখ হয়ে উঠেছিল।

Advertisements