বিনোদন

Imon Chakraborty: স্টাইলিশ লুকে সোস্যাল মিডিয়ায় ধরা দিলেন হট ডিভা ইমন, উষ্ণ ছবিতে নেটিজেনদের মন কাড়লেন

বাংলার গায়ক-গায়িকারদের মধ্যে শীর্ষ তালিকায় আছে ‘ইমন চক্রবর্তী’ (Imon Chakraborty)। জাতীয় পুরস্কারপ্রাপ্ত গায়িকার প্রতিটি গানই মন ছুঁয়ে যায় শ্রোতাদের। সম্প্রতি সারেগামাপার মঞ্চে বিচারকের আসনেও দেখা গিয়েছিল ‘ইমন’কে। এছাড়া একের পর এক সুন্দর গান সে উপহার দিয়েছে গান-প্রেমীদের। তবে এবার গান ছেড়ে সম্পূর্ণ ভিন্ন রূপে ধরা দিল গায়িকা ইমন।

সম্প্রতি এবার হট পোশাকে নিজের স্টাইলিং সেন্স কে তুলে ধরলেন ইমন। “তবে কি গান থেকে কম রোজকার হচ্ছে”? “তাই এবার মডেলিংয়ে”! এমন মন্তব্যে ভরে গেছে সোশ্যাল মিডিয়া। আর হবে নাই বা কেন? গায়িকা থেকে সরাসরি মডেলিং, এমনটা তো হতেই পারে না।

সম্প্রতি ইনস্টাগ্রামে (instagram)নিজের অ্যাকাউন্ট থেকে সাদা রঙের লম্বা স্লিভলেস গাউন পরে বেশ কয়েকটি পেজে, ফুরফুরে মেজাজে ফটো দিয়েছে ইমন। তার প্রত্যেকটি ছবি নজর কেড়েছে নেটিজেন্ডদের। তবে জানা গেছে,অন্য দেশে পাড়ি দিয়েছে ইমন; ইংল্যান্ডে গেছে বেশ কিছুদিনের জন্য গায়িকা ছুটি কাটাতে; আর সেখান থেকেই বিভিন্ন সময়ের ফটো আপলোড করছে, তার ফ্যান-ফলোয়ার্সদের জন্য। এমনই এক সকালে নিজের এই ফটোগুলি পোস্ট করে ভাইরাল (viral) হয়েছেন গায়িকা।

Related Articles