বিনোদনভাইরাল ভিডিও

ইমন চক্রবর্তীর বসন্ত উৎসবে মঞ্চ মাতালেন ‘ভুবন বাদ্যকর’, কোমর দোলালেন গায়িকাও, ভাইরাল ভিডিও

আজকালকার দিনে সোশ্যাল মিডিয়ায় (Social Media) দৌলতে কোন কিছুই ভাইরাল হতে সময় লাগেনা। আর তেমন করেই ‘বাদাম কাকু’ অর্থাৎ ভুবন বাদ্যকরের ‘কাঁচাবাদাম’ (Kacha Badam) গানটিও বেশ ভাইরাল (Viral) হয়েছিল নেটমাধ্যমে। আর এখনও সেই গানের ক্রেজ বর্তমান। বাংলার গন্ডি পেরিয়ে বিশ্বজোড়া মানুষের মনে জায়গা করে নিয়েছে এই গান। এমনকি সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রেটি সকলেই এই গানে রিল ভিডিওতে (Video) তাক লাগিয়েছেন।

বীরভূমের দুবরাজপুর ব্লকের অন্তগত লক্ষীনারায়নপুর গ্রাম পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের বাসিন্দা হলেন এই ভুবন বাদ্যকর (Bhuban Badyakar)। বাদাম বিক্রি করতে করতেই এই গানটি তিনি গেয়ে বেড়ান। আর তখনই তা ভাইরাল (Viral) হয়। যারফলে সেলিব্রেটির থেকে কোনো অংশে কম হয়নি তাঁর জনপ্রিয়তা। এমনকি তিনি রেকডিংও করে ফেলেছেন এই গানটি। দাদাগিরির (Dadagiri) মঞ্চ হোক বা স্টেজ শো সবজায়গাতেই হিট বাদাম কাকু।

সম্প্রতি ইমন চক্রবর্তীর বসন্ত উৎসবে হাজির হয়েছিলেন ভুবন বাদ্যকর। আর এদিনও তিনি সেই ‘কাঁচা বাদাম’ গানটি গেয়ে মনজয় করেছেন অগণিত মানুষদের। এদিন ভুবন কাকুর গানের সঙ্গে জাতীয় পুরস্কারপ্রাপ্ত গায়িকা ইমন চক্রবর্তী (Iman Chakraborty) কোমর দোলালেন। আর সেই ভিডিওই (Video) উঠে এসেছে নেট মাধ্যমে।

Related Articles