×
বিনোদন

বাড়ির ছাদে শরীরী হিল্লোল তুলে নাচলেন হিয়া! ‘আপকামিং উরফি জাভেদ’ কটাক্ষের শিকার ‘পটল কুমার’ অভিনেত্রী

Advertisements
Advertisements

‘পটন কুমার গানওয়ালা’র  মাধ্যমে জনপ্রিয় হয়ে উঠেছিল ‘হিয়া দে’ (Hiya dey)। এখনো বেশিরভাগ মানুষই তাকে চেনে ‘পটল’ বলে। তবে সেই ছোট্ট,  সরল পটল এখন হয়ে উঠেছে অনেক বড়!

Advertisements

‘পটল কুমার গানওয়ালা’র পরও জি বাংলায় (zee bangla) ‘আলো-ছায়া’, স্টার জলসায় (star jalsha) ‘ফেলনা’র মত সিরিয়ালে তাকে দেখা গিয়েছিল। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ ‘হিয়া’। বিভিন্ন রকমের ভিডিও এবং ফটো শেয়ার করে থাকে সে। তার বয়সের তুলনায় অনেকটাই অ্যাডভান্স পোস্ট সে করে বলে, নেটিজেনদের  কাছ থেকে ‘কটাক্ষ’-এর শিকার হয়।

সেরকমই এক ভিডিওতে আবারও সমালোচনার মুখে পড়তে হলো তাকে! সম্প্রতি ‘আলি আলি আলি’ গানের ভিডিওতে, খোলামেলা পোশাক পড়ে তাকে নাচতে দেখা গেছে!! যা দেখে ‘নেতিবাচক কমেন্টে’ ভরে গেছে তার ইনস্টাগ্রাম (instagram) এর পোস্টটি। ভিডিওটিতে তাকে দেখা গেছে, শর্ট টপ এবং শর্ট প্যান্ট পড়ে। বিভিন্ন অঙ্গ-ভঙ্গিতে লাফিয়ে সে নৃত্য  প্রদর্শন করেছে,  যা দেখে তাকে অনেকে “আগামী উরফি জাভেদ” বলে মন্তব্য করেছে, কেউ কেউ আবার বলেছে, “খুব পেঁকে গিয়েছে পটল”  কেউ  বা আবার তার নাচ কে “কোলা ব্যাঙের” লাফানো বলে উল্লেখ করেছে। বর্তমানে তার ভিডিওটি, গোটা সোশ্যাল মিডিয়া জুড়ে চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে।

Advertisements