×
বিনোদন

৪০-এও বয়স যেন ১৮ তেই থমকে দাঁড়িয়ে! অভিনেত্রী কোয়েলের মাধুর্যে ঘায়েল ভক্তকূল

Advertisements
Advertisements

টলিকুইন ‘কোয়েল মল্লিক’ (koyel mallik); যার অভিনয় দক্ষতার পাশাপাশি রূপের মাধুর্যেও ফিদা দর্শকেরা। ৪০-এর কাছাকাছি বয়স হলেও, তার সৌন্দর্য যেন তাকে আজও কুড়ি-বাইশেই নামিয়ে নিয়ে আসে। বরাবরই ইয়ং এবং চার্মিং লুকে সে হাজির হয় দর্শকদের সামনে! এই বয়সে এসেও তার সৌন্দর্য যে এতটুকুও কমেনি, তা বোঝাই যায়।

Advertisements

 

View this post on Instagram

 

Shared post on

কিছুদিন আগেই বাবার বাড়ির দুর্গাপূজায় মেতে উঠেছিলেন ‘কোয়েল মল্লিক’। মল্লিক বাড়ির দুর্গাপুজোর এক আলাদাই ঐতিহ্য, যা বয়ে নিয়ে চলেছে পরিবারের সদস্যরা। এই দুর্গাপূজা উপলক্ষেই কোয়েল মল্লিকের হাজারো ছবি ভাইরাল (viral) হলো নেটদুনিয়ার পাতায়। এমনিতেই সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাক্টিভ অভিনেত্রী, প্রায়শই নিজের বিভিন্ন সাজের ছবি দিয়ে দর্শকদের মন জয় করে নেন। এবার বাড়ির পুজোর পাঁচ দিনে দেবী দুর্গার আরাধনায়, নানান সাজে তিনি ধরা দিয়েছেন দর্শকদের মাঝে। শাড়ি, সোনার গয়না প্রভৃতি পড়ে পূজোর পাঁচ দিন অপরূপ শোভায় সেজে উঠেছিলেন তিনি।

 

View this post on Instagram

 

Shared post on

তবে এবার সোশ্যাল মিডিয়ার পাতাতে কোয়েল মল্লিক-কে দেখা গেল এক অন্য রুপে; গোলাপি রঙের ডিজাইনার শাড়ির সাথে ডিজাইনার ব্লাউজ, মানানসই গয়না এবং খোলা চুলে দর্শকদের নজর কেড়েছেন তিনি। তবে পুজো উপলক্ষে নয়, একটি নাচের রিয়েলিটি শো-তে গিয়েছিলেন তিনি। পুজের রেশ কাটতেই আবারো নতুন করে কাজে যুক্ত হয়েছেন অভিনেত্রী, তা বোঝাই গিয়েছে স্পষ্টভাবে।

Advertisements