×
বিনোদন

কালো পোশাকে হট মাম্মা নুসরাত, অভিনেত্রীকে দেখে ঘুম উড়লো নেটবাসীর

Advertisements
Advertisements

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ‘নুসরাত জাহান’ (Nusrat Jahan)। অভিনয়ের পাশাপাশি রাজনৈতিক দলের সাথে যুক্ত রয়েছেন তিনি। অভিনয় জীবন থেকে শুরু করে সংসার, এমনকি পার্টি পলিটিক্স সবকিছুই একসাথে সামলে তিনি। এরই মাঝে তার ব্যক্তিগত জীবন নিয়ে প্রায়শই কাঁটা ছেড়া হয়ে থাকে দর্শক মহলে। নিখিল জৈনর সাথে তার বিবাহ বিচ্ছেদ, এরপরই অভিনেতা যশ দাশগুপ্তর (Yash Dasgupta) সাথে সংসারে, এসব নিয়েই নানান ট্রোলের সম্মুখীন হন তিনি। যদিও এইসবে খুব একটা পাত্তা দেন না অভিনেত্রী, নিজের মতন করেই ব্যস্ত থাকেন সর্বদা।

Advertisements

নুসরাত অভিনীত সেই ছবি ‘স্বস্তিক সংকেত’ সেরকম সাড়া ফেলতে পারেনি বক্স অফিসে। এরপর অভিনয় থেকে নিজেকে বেশ কিছুটা গুটিয়ে নিয়েছেন তিনি। তবে বর্তমানে এনা সাহার প্রযোজনায় ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’ ছবিতে যশ দাশগুপ্তর সাথেই অভিনয় করছেন তিনি। যদিও তাদের অসহযোগিতার জন্যই আপাতত বন্ধ রয়েছে এই ছবির পোস্ট প্রোডাকশন।

গত বছরই পশ্চিমবঙ্গ সরকারের পক্ষ থেকে তাকে ‘মহানায়ক’ সম্মান দেওয়া হয়। এসবের পাশাপাশি অনুরাগীদের জন্য নানান লুকে হাজির হন অভিনেত্রী। সম্প্রতি ইনস্টাগ্রামের পাতায় তার শেয়ার করা বেশ কয়েকটি ফটো ব্যাপক ভাইরাল হল। ছবিগুলিতে অভিনেত্রীকে দেখা গেছে একেবারে ব্ল্যাক বোল্ড লুকে। তার পরনে ছিল একটি কালো রঙের হল্টার নেক ক্রপ টপ সাথে লং পেন্সিল স্কার্ট। তার স্কার্টের জন্য পা ছিলো উন্মুক্ত। এছাড়াও ক্রপটপের জন্য তার কোমরের বেশ কিছুটা অংশ খোলামেলা ছিল। এই পোশাকের সাথে মানানসই কালো ফারের কার্ডিগান জড়িয়ে ছিলেন অভিনেত্রী। এর সাথে মেকআপ করেছিলেন বেশ বোল্ড। তার ঠোঁটের লাল লিপস্টিকটি আরো বেশি আকর্ষণীয় করে তুলছিল তাকে। এর সাথে চুলেও করেছিলেন লাল হাইলাইট। পায়ে পরেছিলেন স্টোন স্টাটেড ওয়েজেস।

 

View this post on Instagram

 

Shared post on

ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় তুলে ধরার পাশাপাশি অভিনেত্রী ক্যাপশন জুড়েছিলেন, “তিনি একজন শক্তিশালী মহিলা”। স্বাভাবিকভাবেই তার এই বোল্ড লুকের ছবিগুলি প্রশংসিত হয়েছে অনুরাগী মহলে। প্রত্যেকেই তার স্টাইল সেন্সের প্রশংসায় পঞ্চমুখ হয়েছে। এমনকি বডি শেমিংও করেনি কেউ তাকে নিয়ে।

Advertisements