বিনোদন

বক্ষবন্ধনী ছাড়াই সবার সামনে এসে দাঁড়ালেন মালাইকা, নেটিজেনদের কুৎসিত কটাক্ষের মুখে অভিনেত্রী

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ও আইটেম ডান্সার হিসেবে সুপরিচিত মালাইকা আরোরা (Malaika Arora) তাঁর পোশাকের জন্য আবারো শিরোনামে। তিনি বরাবরই এমন ধরনের পোশাক পড়েন যা সামাজিক নজরে দৃষ্টিকটু হয়ে ওঠে। কখনো জনসমক্ষে ব্যাক ল্যেস পরে কখনো বা কোন সোল্ডার ল্যেস ড্রেস পরে বেরিয়ে পড়েন। তাঁর বয়স ৪৮ পেরিয়ে পঞ্চাশের কাছাকাছি। কিন্তু তাঁর শারীরিক সৌন্দর্য দেখে এখনো কারো বোঝার ক্ষমতা নেই তাঁর বয়স। নিজের শরীরের গ্লামারকে ধরে রাখতে তিনি বিভিন্ন রকম শরীরচর্চা করে থাকেন। ফলে তিনি সহজেই বলিউডের যে কোন তরুণ নায়িকাদের টেক্কা দিতে পারবেন।

এবার মালাইকা (Malaika Arora) ব্রা হীন অবস্থায় রাস্তায় হাঁটতে বেরিয়ে ছিলেন। আর তা দেখেই নেটিজেনরা তাঁকে নিয়ে আবার সমালোচনা করছেন। তিনি রাস্তায় হাঁটতে বেরিয়েছিলেন নিজের পোষা কুকুর ক্যাম্পাসকে নিয়ে মর্নিং ওয়াক করতে। আর এটি নতুন কিছু নয় সকলের কাছে। কারণ তিনি শরীরচর্চার ব্যাপারে অতি সতর্ক। তিনি মাঝে মাঝেই তার কুকুরকে নিয়ে হাঁটতে বের হন। তাঁকে কখনো কখনো সাইকেলিং করতে দেখা যায়।

মালাইকা (Malaika Arora) সেদিন হাঁটার সময় ঢোলা সোয়েটশার্ট, ফিটেড ট্র্যাকস মিলিয়ে বেশ ক্যাজুয়াল পোশাককেই ছিলেন। কিন্তু পাপারাজ্জিদের ক্যামেরার সামনে দেখা গিয়েছে তাঁকে। সেই ছবিতেই নেটিজেনরা লক্ষ্য করেছেন যে এই অভিনেত্রী তাঁর পোশাকের নিচে কোন অন্তর্বাস পরে নেই। আর এই নিয়ে মালাইকাকে (Malaika Arora) ঘিরে শুরু হয়ে যায় ট্রোলিং। কেউ বলেন, ‘ব্রা পরতে ভালো লাগে না’। অন্য একজন মালাইকাকে (Malaika Arora) ‘নির্লজ্জ মহিলা’ বলতেও পিছুপা হননি। একজন তাঁর পোশাক দেখে আবার মন্তব্য করেছেন ‘মুখের মাক্স থাকলেও পরা নেই একটি ব্রা।’

 

View this post on Instagram

 

A post shared by Click N likes (@clicknlikes)

আবার মালাইকাকে (Malaika Arora) সমর্থন করতে অনেকেই আবার লিখেছেন মহিলারা ব্রা পরবে কিনা সেটা তাদের নিজের ব্যাপার। আবার কেউ লিখেছেন ‘অনেকেরই অন্তর্বাস পরলে অস্বস্তি হয়।’ মার্ক কমেন্ট করেছেন ‘মালাইকা (Malaika Arora) কিছু ভুল করেননি’। কিন্তু মালাইকা (Malaika Arora) নিজে এই ব্যাপারে কোন কিছু মন্তব্য করেননি।

Related Articles