বিনোদনভাইরাল ভিডিও

‘পাকা পটোল’! খোলা ছাদে উদ্দাম নেচে নেটিজেনদের ট্রোলের শিকার হিয়া দে

বেশ কিছুদিন পরেই বড়ো পর্দায় ফিরছেন দক্ষিনী সুপারস্টার থালাপ্যাথি বিজয় (Thalapathy Vijay)। ‘Beast’ নামের একটি অ্যাকশন প্যাক সিনেমায় দেখা যাবে তাকে। তার সাথেই থাকছে নায়িকা পূজা হেগড়ে (Pooja Hegde)। সেই সিনেমারই একটি গান ‘Arabic Kuthu’ যা ব্যাপকভাবে ভাইরাল হয়েছে সম্প্রতি।

এবার সেই গানেই নাচ করলেন টলিউড ইন্ডাস্ট্রির নায়িকা হিয়া দে (Hiya Dey)। বিখ্যাত ধারাবাহিক ‘পটল কুমার গানওয়ালা’ মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন হিয়া। তখন তিনি অনেকটাই ছোট ছিলেন। তারপরে এখন তিনি সম্পূর্ণ বদলে গেছেন। সোশ্যাল মাধ্যমে (Social Media) খুবই এক্টিভ হিয়া। সবসময় অনুরাগীদের জন্য বিভিন্ন ধরণের নাচের ভিডিও আপলোড করে থাকেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Hiya Dey (@hiia_dey_official)


নতুন গানে তার এই নাচের ভিডিওটি ব্যাপকভাবে ভাইরাল হয়েছে। তার পরনে কালো রঙের হট প্যান্ট ও কালো ক্রপ টপ। তার সাথেই খোলা চুল, হালকা মেকআপ ও লাস্যময়ী নাচ দারুন মন কেড়ে নিয়েছে নেটিজেনদের। মুহূর্তেই ১০ হাজার ভিউস ছাড়িয়ে গেছে ভিডিওটিতে। ‘দারুন সুন্দর হট ডান্স’ – লিখেছেন এক নেটিজেন। অন্য একজন লিখেছেন – ‘খুব কিউট লাগছে তোমায়’।


অন্যদিকে আবার কেউ কেউ লিখেছে ‘পাকা পটল’, ‘একদম পাগল একটা’, ‘এই মেয়েটার একদম লজ্জা নেই’। তবে বিতর্ককে কোনোদিনই পাত্তা দেন না হিয়া। যে কারণে সে নিজের কাজে সবসময় এগিয়ে যান এবং এমন কিছু কাজের মধ্যে দিয়েই নিজেকে প্রমান করতে থাকে সে।

Related Articles