সোশ্যাল মিডিয়ায় নতুন রিল ভিডিও পোস্ট হতেই তুমুল কটাক্ষের শিকার সকলের প্রিয় পটলকুমার অর্থাৎ ‘ হিয়া’

Bengali Serial

হিয়া দে (Hiya Dey), এখনও যৌবনের মণিকোঠায় পা রাখেনি। স্কুলিং জীবন চলছে দাপিয়ে। একটা সময় পটল কুমার গানওয়ালা হয়ে বাংলার দর্শকদের মধ্যে জায়গা করে নেয়, সেই মেয়ে এখন বড় পর্দার নির্ভয়া। মাত্র ১৩/১৪ বছর বয়সেই ধর্ষণ, মাতৃত্ব, লড়াই সব কিছুই দেখে ফেলেছে জীবনে। এখন হিয়া শুধু শিশু শিল্পী নয়, বরং সে বড় পর্দার অভিনেত্রী হওয়ার যাত্রী।

হিয়া সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। এখনও পর্যন্ত বেশ কিছু ধারাবাহিকে অভিনয় করে নিয়েছে। একদিকে পড়াশুনো অন্যদিকে অভিনয় দুটোই চলছে ব্যালান্সড করে। পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় তার আধিপত্য বিশাল। প্রায় সময় নিজের নানান মুডের ছবি, ভিডিও পোস্ট করেন তিনি।
বর্তমান সময়ে, অভিনেত্রীরা সোশ্যাল মিডিয়া ছাড়া এক পাও নড়তে পারেন না। তারা সমস্ত আপডেট, উপদেশ, খবরাখবর সবটাই সোশ্যাল মিডিয়া মারফৎ দিয়ে থাকেন। তাই এই ছোট্ট মেয়েও কম যায়না। সেও সোশ্যাল মিডিয়ায় চুটিয়ে নিজের ছবি ভিডিও দিয়ে দর্শকদের সঙ্গে যোগাযোগ ধরে রেখেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Hiya Dey (@hiia_dey_official)


কিন্তু, নেট জনতার কটাক্ষের শিকার হয়েছেন হিয়া বহুবার। আগেও সে ‘কচি পটল’ ও ‘পাকা পটল’, অশ্লীল আক্রমণের শিকার হয়েছেন। সেইসময় কেউ কেউ সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘এই মেয়েটা ছোট থেকেই খুব পাকা। অসহ্য লাগে একেবারে’। এবারেও সেই একই ব্যাপার। সদ্য মেয়ে ইনস্টাগ্রামে একটি রিল ভিডিও পোস্ট করেছে, ঠিক সেই সময় কেউ একজন তার পড়াশুনো নিয়ে কমেন্ট করে বসেন।