Tuesday, December 7, 2021

‘তোমার পটল এই বয়সে পেকে গেছে!’ জামা তুলে নাচতে গিয়ে তীব্র কটাক্ষের শিকার অভিনেত্রী হিয়া দে

সোশ্যাল মিডিয়াতে আজ আট থেকে আশি সকলেই খুব সক্রিয়৷ বিশেষ করে সেলিব্রেটিরা৷ তবে সেলিব্রেটিরা নানান কারণে ট্রোলড হয়৷ আজকাল ট্রোলিং ব্যপারটা খুব কমন হয়ে গিয়েছে। ছোট থেকে বড় সেলিব্রেটি কাউকেই মানে না ট্রোলাররা। হাতে সেলফোন পেলেই শুরু হয়ে যায় নানান কুমন্তব্য। সম্প্রতি ট্রোলারদের নিশানায় ছিল টেলিভিশনের ফেলনা খ্যাত অভিনেত্রী হিয়া।

হিয়া জনপ্রিয় বাংলা ধারাবাহিক ‘পটলকুমার গানওয়ালা’র ছোট্ট পটলের চরিত্র দিয়ে অভিনয় জগতে পা রাখেন। হিয়া নিজের প্রথম ধারাবাহিকে সাবলিল অভিনয় অচিরেই দর্শকদের মন খুব সহজে ই নিজের জায়গা করে নিয়েছিলেন। পটলের গান আর সকলের প্রতি ভালোবাসা এই দুইয়ের জন‍্যই এই ধারাবাহিকের টিআরপি আর জনপ্রিয়তা দুই বেড়ে গিয়েছিল এই ধারাবাহিকের। এছাড়া ‘আলো ছায়া’ ধারাবাহিকে ছোট্ট আলোর চরিত্রে অভিনয় করে প্রশংসা করেছিলেন।

এই ধারাবাহিকে কাজ করার পর কিছুদিন পড়াশোনার জন্য অভিনয় থেকে তিনি ব্রেক নিয়েছিলেন। এরপর হিয়া এই বছর লকডাউনের সময় স্টার জলসার ‘ফেলনা’ ধারাবাহিক দিয়ে কামব্যাক করেন। অভিনয়ের পাশাপাশি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ ভালোই সক্রিয় এই শিশু শিল্পী। সোশ্যাল মিডিয়াতে হিয়ার এখন থেকদ হাজারো ফলোয়ার হয়ে গিয়েছে। আর সেখানে মাঝে মধ্যেই নিজের ছবি ও ভিডিও শেয়ার করে সে। ছবি তোলার সাথে বিভিন্ন রিল ভিডিয়োতে নাচতে খুবই ভালোবাসে হিয়া। তাই মাঝে মধ্যেই নিজের নাচের ভিডিও শেয়ার করে থাকে ইন্সটাগ্রাম হ্যান্ডেলে।

তবে অভিনেত্রীর নাচের অঙ্গিভঙ্গি আর আর পোশাকের জন্য বারংবার নেটবাসীরা অভিনেত্রীকে কটুক্তি করতে ছাড়েনা। সম্প্রতি অভিনেত্রী ওয়েস্টার্ন পোশাকে বেশ কিছু নাচের ভিডিও শেয়ার করে ছিলেন নিজের ইন্সটাগ্রাম পোস্টে। যেগুলি বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। আর সেই ভিডিও গুলির কমেন্ট বক্সেই দেখা মিলেছে কুরুচিকর মন্তব্যের। একাধিক নেটিজেন হিয়ার অঙ্গিভঙ্গি নিয়ে কটাক্ষ করেছেন এমনকি এই বয়সে এমন ধরণের নাচ না করার নীতি বাক্য শুনিয়েছেন। অনেকের মন্তব্য ‘পটল নাকি খুব পেকে গিয়েছে’, অনেকে হিয়ার মাকে খারাপ কথা শুনিয়েছেন। তবে এসব খারাপ কটুক্তির কোনো উত্তর দেননি হিয়া। খারাপ মন্তব্যকে পাত্তা না দিয়েই নিজের নাচ বজায় রেখেছেন হিয়া। আর প্রতিটি ভিডিও বেশ ভালোই ভাইরাল হয়।

⚡ Trending News

আরও পড়ুন