বিনোদন

দীঘার সুইমিং পুলে পর্দার ‘পটল কুমার গানওয়ালা’, ছবি পোস্ট করতেই ট্রলের শিকার হিয়া দে

নতুন বছর জমে উঠেছে! বছর শুরুর প্রথম থেকেই সেলিব্রিটিরা উইকেন্ড মুহূর্ত কাটানোর দেদার ছবি পোস্ট করছেন তাঁদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। সম্প্রতি নিজের বেশ কয়েকটি হট ছবি নিজের সোশ্যাল হ্যান্ডেলে পোস্ট করলেন অভিনেত্রী হিয়া দে (Hiya Dey)। যাকে আপনারা সবাই ‘পটল কুমার গানওয়ালা’ ধারাবাহিকে দেখেছেন। এই ধারাবাহিকে পটলের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি।

তবে অনেকদিন সেই ধারাবাহিক শেষ হয়েছে। ওই ধারাবাহিকের সময়ে হিয়া বেশ ছোট্টটি ছিল, কিন্তু এখন সময়ের অগ্রগতিতে তিনিও বেশ বড় হয়েছেন, এখন তিনি যুবতী। হিয়া সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়! মাঝেমধ্যেই নিজের হটনেস জাহির করতে নানানধরনের বোল্ড ছবি, রিল ভিডিও নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেন তিনি। যা দেখে নেটিজেনদের একেবারে ভিরমি খাওয়ার জোগাড় হয়ে পড়ে।

 

View this post on Instagram

 

A post shared by Hiya Dey (@hiia_dey_official)

তেমনি কয়েকদিন আগেই হলিডে কাটানোর কয়েকটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী নিজের ইনস্টাগ্রামে! যেখানে দেখা যাচ্ছে, সবুজবর্ণের সুইমিং স্যুট পড়ে জলক্যালিতে মগ্ন নায়িকা! কখনও তিনি জলের মধ্যে সাঁতার কাটছে, আবার কখনও জলেই নিজের অর্ধেক শরীর ডুবিয়ে ছবির জন্যে পোজ দিচ্ছেন! বোঝাই যাচ্ছে, অভিনেত্রী কোনও রিসর্টে জমিয়ে হলিডে কাটাচ্ছেন। অভিনেত্রীর এই ছবিগুলি ইনস্টাগ্রামে বেশ ভাইরাল হয়েছে, আর হবে নাই বা কেন, এই বয়সেই ভালোই অনুরাগীর সংখ্যা হাঁকিযে নিয়েছেন তিনি! তবে এখন তিনি স্টার জলসার ‘ফেলনা’ ধারাবাহিকে প্রধান চরিত্রে অভিনয় করছেন হিয়া!

Related Articles