বিনোদনভাইরাল ভিডিও

নেটিজেনদের ট্রোলিং নিয়ে মুখ খুললেন ‘পটল’ কুমার ওরফে হিয়া দে, ভাইরাল ভিডিও

কয়েক বছর আগে ‘পটল কুমার গানওয়ালা’ সিরিয়ালে শিশুশিল্পী হিসেবে অভিনয় করে বেশ জনপ্রিয়তা পেয়েছিলেন হিয়া দে (Hiya Dey)। পর্দায় তাঁর অভিনয় ছিল দেখার মতো। শিশু গায়ক পটলের জীবনের কষ্ট মর্মে মর্মে উপলব্ধি করেছিলেন দর্শকরা। এরপর পেরিয়ে গিয়েছে অনেকগুলো বছর। এখন তিনি কিশোরী। বর্তমানে তাঁকে স্টার জলসার (Star Jalsha) ‘ফেলনা’ সিরিয়ালে কেন্দ্রীয় চরিত্রে দেখা যাচ্ছে।

তবে, অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও (Social Media) বেশ অ্যাক্টিভ হিয়া। নিত্যনতুন রিল ভিডিওতে নজর কাড়েন নেটিজেনদের। আর সেই রিলসের কারণে তাঁকে ব্যাপক ট্রোলিংও হতে হয়। এমনকি শুনতে হয় নানান কুকথা। এবার সেই নিয়েই খোলামেলা আড্ডা দিলেন পর্দার ফেলনা। সম্প্রতি সেই ভিডিওই ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। ভিডিও (Video) শুরুর প্রথমদিকে হিয়া নিজের কেরিয়ার সম্পর্কে কিছু কথা বলেন।

এমনকি ফেলনার সেটেও নাকি তাঁকে পটল বলেই ডাকা হয় বলেও জানান তিনি। এরপরই ট্রোলিং প্রসঙ্গে হিয়া বলেন যে – তিনি এসব বিষয়ে পাত্তা দেননা। কারণ একেকজনের একেকরকম মত, একেকরকম পছন্দ-অপছন্দ। এমনকি তাঁর বাড়ির লোকও কেউই বিষয়টি সেভাবে গুরুত্ব দেননা। তাঁরা হাসিমজা করে উড়িয়ে দেন। যদিও হিয়ার (Hiya Dey) দিদি জানান যে কখনও কখনও তাঁদের মা বিষয়টি নিয়ে আপসেট হয়ে পড়েন। কিন্তু তাঁরা বিষয়টিকে পাত্তা দিতে বারণ করেন।

এরপরই দিদি-বোনের খুনসুটির প্রসঙ্গ আসে। হিয়ার (Hiya Dey) দিদি জেসমিন জানান যে তাঁর সব নতুন পোশাক, চুড়ি, কানের দুল সবকিছু তাঁর আগে হিয়া পরে নেন। যদিও এই বিষয়ে হিয়ার বক্তব্য ছোট বোনেরা এসব করেই থাকে। এমনকি রিলস করা নিয়ে জেসমিন বলেন এই ‘ফেলনা’ সিরিয়াল করার পর থেকে শ্যুটিংয়ের বাইরে সারাক্ষন রিলস নিয়েই ব্যস্ত থাকে। কিন্তু তার সঙ্গে একটিও রিলস করেনা। তবে, রিল লাইফে একেবারেই নো মেকআপ লুক পছন্দ করেন হিয়া।

Related Articles