জনপ্রিয় শিশুশিল্পী পটল এখন যুবতী, দুর্দান্ত বেলি ড্যান্স করে নজর কাড়লেন হিয়া, ভিডিও ভাইরাল


টলিউডের জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘পটল কুমার গানওয়ালা।’ আর এই ধারাবাহিকের ছোট্ট পটলের চরিত্র সকলের মন জয় করে নিয়েছিল খুব সহজেই। ঠিক সন্ধে সাড়ে ছটা বাজলেই এই ছোট্ট পোর্টালকে দেখবার জন্য টিভির সামনে বসে পড়তেন দর্শকেরা। ধারাবাহিক শেষ হয়ে গেলেও এখনো সাধারন মানুষ তা ভুলতে পারেননি। মানুষের মনে এখনও এই ধারাবাহিকের জনপ্রিয়তা রয়েছে।

আর এই জনপ্রিয়তার মূল কারণ হলো পটল আর পটলের বাবার অসাধারণ অভিনয়। পটলের চরিত্রে দিয়া এবং পটলের বাবার চরিত্রে সাহেব জুটি বাঙালির ড্রইং রুমে আড়াই বছরের বেশি সময় দখল করে নিয়েছিল। তবে এই পটল কিন্তু এখন আর ছোট নেই। পটলকে বেশিরভাগ মানুষ পটল নামে চিনলেও ওর আসল নাম হিয়া দে। টলিউডের সবথেকে সফল শিশুশিল্পী তাকেই বলা যায়।

 

View this post on Instagram

 

A post shared by Hiya Dey (@dustu477)

হিয়া পটল কুমার গানওয়ালার এরপর দীর্ঘদিন ব্রেক নিয়েছিল। তারপর ‘আলোছায়া’ ধারাবাহিকের ছোট্ট আলো রূপে অভিনয় করে দর্শকদের প্রশংসা কুড়িয়েছেন হিয়া। এখন সে কমলা গার্লস স্কুলে পড়ে। তবে এই হিয়া সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয়। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়াতে নানা রকম ছবি ভিডিও শেয়ার করেন।

 

View this post on Instagram

 

A post shared by Hiya Dey (@dustu477)

হিয়ার ফলোয়ার্স এর সংখ্যা নেহাত কম নয়। সম্প্রতি একটি বেলি ডান্সের ভিডিও তার ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। আর এই ভিডিওর ক্যাপশনে সে লিখেছে প্রথমবার বেলি ড্যান্সের চেষ্টা করছে সে। যদিও তার নাচ দেখলে সেটা বোঝার উপায় নেই। এই ভিডিও শেয়ার হওয়া মাত্রই মুখে ভাইরাল হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Hiya Dey (@dustu477)

আরও পড়ুন

ভাইরাল ভিডিও

⚡ Trending News

আরও পড়ুন