কান চলচিত্র উৎসবে বলিউড ডিভাদের টেক্কা দিলেন ছোটপর্দার বৌমা, থাই স্লিট গাউনে রেড কার্পেটে আগুন লাগলেন হিনা

Aishwarya Rai Bachchan

প্রতিদিন টিভির পর্দায় ঝমকালো শাড়িতে পারফেক্ট বউমার হিসাবে দর্শক দেখেছে তাঁকে। ‘ইয়ে রিসতা ক্যায়া কহলাতা হ্যায়’ ধারাবাহিক খ্যাত হিনা খান রিয়েল লাইফে কিন্তু গ্ল্যামার কুইন। ছোটপর্দার এই অভিনেত্রী এখন কান চলচ্চিত্র উৎসবের নিয়মিত অংশগ্রহণকারী। বিশ্ব চলচ্চিত্রের এই ঐতিহ্যশালী আঙিনায় এবারও ভারতের প্রতিনিধিত্ব করলেন হিনা। বলা বাহুল্য হিনার ফ্যাশন আর স্টাইল স্টেটমেন্ট কোনও অংশ কম ছিল না তাবড় বলি নায়িকাদের তুলনায়।

এবছর কানের লাল গালিচা থেকে হিনা খানের একের পর এক গ্ল্যামারাস লুক তাক লাগিয়েছে। সম্প্রতি তাঁর দেখা মিলল আসমানি নীল থাই স্লিট ম্যাক্সি ড্রেসে। মঙ্গলবার নিজের ইনস্টাগ্রামের পাতায় কান চলচ্চিত্র উৎসব থেকে একগুচ্ছ মোহময়ী ছবি আপলোড করেছেন অভিনেত্রী। ক্যাপশনে লেখেন, ‘শুভ সকাল ফ্রেঞ্চ রিভারা’।

হিনার এই স্টানিং ছবি দেখে পুরুষ ভক্তদের হৃদয়ে দোলা লেগেছে তা বলাই যায়। আসমানি নীল এই গাউনের নেকলাইনের ফাঁক দিয়ে সুস্পষ্ট ছিল হিনার বক্ষবিভাজিকা। পোশাকের সঙ্গে পরিপাটি করে বাঁধা চুল আর জুয়েলারিতে সেজেছিলেন এই সুন্দরী। কানে হিরের দুল, হাতে হিরের আংটি আর পায়ে স্টিলেটো।

 

View this post on Instagram

 

A post shared by HK (@realhinakhan)

হিনার ইনস্টাগ্রাম ফিডের কমেন্ট বক্সে উপচে পড়ছে প্রশংসা। অভিনেত্রীর গ্ল্যামারাস লুক টেক্কা দিচ্ছে দীপিকা, ঐশ্বর্যর মতো অভিজ্ঞদেরও, মত নেটিজেনদের।