বিনোদনভাইরাল ভিডিও

‘মানুষ তোমায় ফুল ভেবেছে, ‘কিন্তু তুই তো পুরো আগুন’, অনন্যার প্রশংসায় হিমেশ, তুমুল ভাইরাল ভিডিও

জাতীয় মঞ্চে একতারা হাতে বাউল গান গেয়ে বাংলার নাম উজ্জ্বল করেছেন অনন্যা চক্রবর্তী (Ananya Chakraborty)। এই বঙ্গ তনয়ার কণ্ঠের জাদুতে মুগ্ধ বিচারক থেকে দর্শক-শ্রোতা। এতো কম বয়সেই সোশ্যাল মিডিয়ায় রয়েছে হিউজ ফ্যানবেস। ‘Saregamapa 2021′-এর প্রতিযোগী অনন্যার কণ্ঠস্বর ছড়িয়ে পড়েছে সারা দেশে।

এতদিন বাংলা, হিন্দি গান গেয়ে তাক লাগিয়েছেন অনন্যা। এবার তামিল গান গেয়ে রীতিমতো হইচই ফেলে দিয়েছেন। তাঁর গান শুনে চেয়ার ছেড়ে উঠে দাঁড়িয়ে তাঁর গানের তারিফ করতে বাধ্য হয়েছেন হিমেশ রেশমিয়া (Himesh Reshammiya)। অনন্যা চক্রবর্তী সম্প্রতি একটি ছোট্ট ভিডিও ক্লিপ ভাগ করে নিয়েছেন তাঁর সোশ্যাল হ্যান্ডেলে।

যেখানে দেখা গেছে, ব্লকবাস্টার হিট পুষ্পা (Pushpa) সিনেমার সামি সামি (Saami Saami) গানটি গাইছেন তিনি। গানটি গাইতে গাইতে সেই গানে রশ্মিকার করা সিগনেচার স্টেপটি করতেও দেখা যায় অনন্যাকে। অনন্যার কণ্ঠে ‘সামি সামি’ শুনে আসন ছেড়ে উঠে দাঁড়িয়ে হিমেশ বলেন – মানুষ তোমায় ফুল ভেবেছে, কিন্তু তুই তো পুরো আগুন…আগুন।


অনন্যা এই ভিডিও শেয়ার করার মুহূর্তেই ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। তাঁর গলায় এই গান শুনে নেটিজেনরাও মুগ্ধ হয়েছেন। কমেন্ট বক্সেই সেই প্রমাণ পাওয়া গেছে। অনন্যাকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন সবাই। এখন এটাই দেখার ২০২১-এর ট্রফি অনন্যার হাতে ওঠে নাকি অন্য কারও। তার জন্য অপেক্ষা করতে হবে finale episode অব্দি।

Related Articles