Friday, January 21, 2022

রাস্তায় ঘুরে ঘুরে ‘কাঁচাবাদাম’ গানের হিন্দি ভার্সন গাইলেন হিরো আলম, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া খুললেই এখন যে গানটি সর্বত্র আনাচে কানাচে ঘুরে বেড়াচ্ছে সেটি হল বীরভূমের ভুবন বাদ্যকারের গাওয়া “কাচা বাদাম”। প্রত্যন্ত গ্রামের এই ফেরিওয়ালা গ্রামের রাস্তায় রাস্তায় গান গেয়ে বাদাম ফেরি করতেন আর কোন এক জনৈক ব্যক্তি তার গাওয়া এই গানটিকে শুট করে সোশ্যাল মিডিয়ার আপলোড করতেই তা রীতিমতো ভাইরাল হয়ে পড়ে। সেলিব্রিটি থেকে আমজনতা প্রত্যেকেই এই কাঁচা বাদামের রিমিক্স ভার্সনে কোমর দুলিয়েছেন। বাংলার অন্যতম ক্রিয়েটিভ কনটেন্ট ক্রিয়েটার স্যান্ডি সাহা থেকে শুরু করে রানু মন্ডল প্রত্যেকেই নিজ নিজ কাঁচা বাদামের ভার্সন বের করেছেন এরইমধ্যে।

তবে এই তালিকায় নবতম সংযোজন হল হিরো আলমের নাম। সূত্রের খবর অনুযায়ী বাংলাদেশি এই কনটেন্ট ক্রিয়েটার খুব শীঘ্রই “কাচা বাদাম” গানটির হিন্দি ভার্সন নিয়ে আসতে চলেছেন। যার জন্য ইতিমধ্যেই বগুড়ায় শুরু হয়ে গিয়েছে শুটিং। আর সেই শুটিংয়ের ব্লগ নিজের ইউটিউব চ্যানেলে আপলোড করতে ভোলেননি এই বাংলাদেশি কনটেন্ট ক্রিয়েটার। সোশ্যাল মিডিয়ার আনাচে-কানাচে ছড়িয়ে পড়েছে এই শুটিং এর ছবি।

Hero Alom

এই প্রথমবারের জন্য নয় এর আগেও নানা ধরনের ভাইরাল সংকে নিয়ে এক্সপেরিমেন্ট করতে দেখা গিয়েছে হিরো আলমকে। এর আগে ভাইরাল হওয়া সিংহলি গান “মানিকে মাগে হিতে” গানটির রিমিক্স ভার্সন তৈরি করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিলেন হিরো আলম। আর এইবার গা ভাসালেন কাঁচা বাদামের ট্রেন্ডে। তবে হিরো আলমের পরিচালনায় এই গানটির আপকামিং হিন্দি ভার্সন কেমন হতে চলেছে সেই দিকেই তাকিয়ে রয়েছেন নেটিজেনরা।

সম্প্রতি স্যান্ডি সাহার নতুন গান “আমি বাদাম বেচে খাই” ইতিমধ্যেই সামনে এসেছে সোশ্যাল মিডিয়ায়। তবে নিজের সৃষ্টিকে নিয়ে এমন কাটাছেঁড়া মোটেই ভালো চোখে দেখছেন না ভুবন বাদ্যকর। সূত্রের খবর অনুযায়ী দুবরাজপুর থানায় ইতিমধ্যেই এফআইআর দায়ের করেছেন তিনি। তার অভিযোগ তাঁর সৃষ্টিকে নিয়ে মানুষের অর্থ উপার্জন করছে এদিকে তার নিজের ঝুলি শূন্য!

⚡ Trending News

আরও পড়ুন