বিনোদন

‘বলিউডে সিনেমা করলে দীপিকাকেই নায়িকা চাই’, জানালেন হিরো আলম

সোশ্যাল মিডিয়ার পাতায় এক জনপ্রিয় মুখ বাংলাদেশের হিরো আলম। একসময় ভুলভাল গান গাওয়ার কারণে ট্রোলিংয়ের মাধ্যমে অধিক জনপ্রিয়তা পেয়েছিলেন নেটদুনিয়ার পাতায়। বর্তমানে তার পরিচিতি বেশ ভালই বেড়েছে, বিভিন্ন জায়গা থেকে ঠিক সেই কারণেই এবার তার ডাক পরে। এবার শো করতে সুদূর বাংলাদেশ থেকে পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদে হাজির হলেন তিনি।

মুর্শিদাবাদের সামসেরগঞ্জের বাবুপুর প্রাথমিক বিদ্যালয় এই দিন উপস্থিত হয়েছিলেন হিরো আলম। এর সাথে বাংলাদেশ থেকে এসেছিলেন তার বান্ধবী রিয়া মনি। সেখানে এসে তিনি জানান, কখনো স্বপ্নেও ভাবতে পারেননি শুধু বাংলাদেশ থেকে পশ্চিমবঙ্গে তার ডাক পরবে। তবে এই মঞ্চে দাঁড়িয়ে তিনি বলিউডে অভিনয় করার কথা প্রকাশ করেছেন।

সকলের মাঝখানে তিনি শো চলাকালীন জানিয়েছেন; যে ভাবে তার খ্যাতি ছড়িয়ে পড়ছে, এবার তিনি বলিউডেও নাম লেখাবেন। যদিও তাকে বলিউডে নেওয়া হবে কিনা, এই নিয়ে বিশাল সংশয় রয়েছে। তবে বলিউডে নামতে তিনি এক বিশেষ শর্ত রাখেন! তিনি বলেন, বলিউডের সিনেমা করলে তিনি শুধুমাত্র দীপিকা পাডুকোনকেই (Deepika Padukoun) নিজের নায়িকা বানাবেন। এই মন্তব্য প্রকাশ করতেই, তাকে নিয়ে আবারো ট্রোল শুরু হয়। সোশ্যাল মিডিয়ায় হাজারও কটাক্ষের তীর বর্তমানে ধেয়ে এসেছে তার দিকে।

Related Articles