নতুন গান রেকর্ড করতে জুটি বাঁধলেন ভুবন বাদ্যকর-হিরো আলম

Bhuban Badyakar

বাদাম কাকু ভুবন বাদ্যকর এবং হিরো আলম। জুটি বাঁধলেন দুই বাংলার দুই ইন্টারনেট সেনসেশন। শুক্রবারই কলকাতায় পা রেখেছেন হিরো আলম। বীরভূম থেকে সস্ত্রীক কলকাতায় এসেছেন ভুবন বাদ্যকরও। আজ শনিবার কলকাতার লেকটাউনের একটি স্টুডিওতে চলছে গানটির রেকর্ডিং। গানের নাম হাউ ফানি। গানটি লিখেছেন এফএ প্রীতম এবং সুরকার অজিত সাহিন। গানটি প্রযোজনা করছেন যাত্রাপালা ও হিরো আলম অফিশিয়াল৷

প্রসঙ্গত, ভুবন বাদ্যকরের গাওয়া ‘কাঁচা বাদাম’ গানটি ভাইরাল হওয়ার পরে বাদাম বিক্রেতা সেজে গানটি গেয়েছেন হিরো আলম। সেই ভিডিওটিও যথেষ্ট জনপ্রিয়তা পায়। লক্ষ লক্ষ মানুষ সেই ভিডিও দেখেছেন ইতিমধ্যেই। ‘মানিকে মাগে হিঠে’-তেও গলা মেলানোর পাশাপাশি অ্যাক্টিং করে ভিডিও করেন হিরো আলম। তা নিয়েও ব্যাপক হইচই হয়। উল্লেখ্য, হিরো আলম আগেই জানিয়েছিলেন টলিউডে কাজ করার ইচ্ছা রয়েছে তাঁর। তিনি এ পার বাংলায় কাজ করতে চান অভিনেতা হিসেবেও।

কিছুদিন আগেই হিরো আলম জানিয়েছিলেন, এ পার বাংলায় কিছু কাজ করতে চান তিনি, করবেনও। তারপর থেকে চলছিল জল্পনা। এ বারে তাতেই শিলমোহর পড়ল। শুধু ভুবন বাদ্যকর নয়, রেকর্ডিং স্টুডিয়োতে উপস্থিত ছিলেন ভুবন বাদ্যকরের স্ত্রীও। ভুবন বাদ্যকর এবং হিরো আলমের এই নয়া গানের রেকর্ডিং আজই শেষ হবে নাকি আরও কিছুদিন চলবে, তা অবশ্য এখনও জানা যায়নি।