×
বিনোদন

অমিতাভ বচ্চনের সঙ্গে শুটিং করতে গিয়ে অন্তঃসত্বা হয়েছিলেন হেমা মালিনী! বেবি বাম্প লুকিয়ে রাখতে এই কাজ করেছিলেন অভিনেত্রী

Advertisements
Advertisements

অভিনেতা অভিনেত্রীদের টিভির পর্দায় দেখার পাশাপাশি, তাদের বাস্তব জীবন নিয়েও সমানভাবে কৌতুক থাকে দর্শকেরা। তাদের ব্যক্তিগত জীবন সম্পর্কে একটু হলেও জানতে পারলে, যেন তারা খুশি হন অনেক বেশি!! ঠিক সেরকমই বলিউডের পুরনো দিনের এরকম অনেক কাহিনী, লুকিয়ে রয়েছে স্মৃতির পাতায়। এরই মধ্যে ‘হেমা মালিনী’ (Hema Malini)-র এক ঘটনা উঠে এলো সামনে।

Advertisements

৯০ দশকে অধিক মনকাড়া সিনেমা করে দর্শকদের মনে অবাধ জায়গা করে নিয়েছিল ‘হেমা মালিনী’। তার অভিনয় দক্ষতা বিপুল পরিমাণে প্রশংসিত সবার কাছে। ঠিক সেরকমভাবেই তার একটা ‘গোপন তথ্য’ উঠে এলো সামনে; জানা যায়, ‘সত্তে পে সত্তা’, সিনেমার শুটিং চলাকালীন অন্তঃসত্তা ছিলেন তিনি। তার বিপরীতে অভিনয় করেছিলেন ‘অমিতাভ বচ্চন’ (Amitabh Bachchan)। আগে থেকেই সিনেমার চুক্তি ঠিক হয়ে থাকায়; তিনি অন্তঃসত্তা থাকা সত্ত্বেও, সিনেমার ডেট পিছানো যায়নি আর প্রাকৃতিক নিয়মে তার ‘বেবিবাম্প’ও তখন বেশ স্পষ্ট ছিল। অভিনেত্রী কোনোভাবে শাল জড়িয়ে সেটি ঢাকতে চাইলেও, বিফল হয়েছিলেন তিনি। এই নিয়ে প্রচুর পরিমাণ সমালোচনার সম্মুখীন হয়েছিলেন সেসময় ‘হেমা মালিনী’।

‘হেমা মালিনী’র বিয়ে হয়েছিল ‘ধর্মেন্দ্র’ (Dharmendra)-র সাথে। জানা যায়, এখনো পর্যন্ত ‘ধর্মেন্দ্র’র পৈতৃক বাড়িতে হেমা মালিনীর প্রবেশ নিষেধ! এর আগেও অবশ্য ধর্মেন্দ্রর বিয়ে হয়েছিল ‘প্রকাশ কৌর’-এর সাথে কিন্তু তার সাথে বিবাহ বিচ্ছেদ না করেই, ফের হেমা মালিনিকে বিয়ে করেছিল ‘ধর্মেন্দ্র’। শোনা যায় হেমা মালিনীকে বিয়ে করার জন্য তিনি এতটাই মরিয়া ছিলেন যে, নিজের ধর্ম পরিবর্তন করে ‘ইসলাম’ ধর্ম গ্রহণ করেছিলেন। ‘হেমা মালিনী’কে বিয়ের সময় আগে থেকেই ‘ধর্মেন্দ্র’-র দুই পুত্র সন্তান ছিল; ‘সানি দেওয়াল’ (Sunny Deoal) ও ‘ববি দেওয়াল’ (Boby Deoal), দুজনকেই টেলিভিশনের পর্দায় আমরা বহুবার দেখতে পেয়েছি। এছাড়াও ‘ধর্মেন্দ্র’ এবং ‘হেমা মালিনী’র দুই কন্যা সন্তান; ‘এষা দেওয়াল’ (Esha Deoal) ও ‘অনন্যা দেওয়াল’ (Ananya Deoal); যার মধ্যে ‘এষা’কে কিছুটা হলেও দেখতে পাওয়া গেছে অভিনয় জগতে।

Advertisements