ঐন্দ্রিলার জন্মদিন, প্রেমিকাকে বিছানায় ফেলে গলা জাপটে গাঢ় চুম্বনে ভরালেন অঙ্কুশ, ভাইরাল ভিডিও

Ankush Hazra

বাংলা চলচ্চিত্র জগতের একজন জনপ্রিয় অভিনেতা হলেন অঙ্কুশ হাজরা (Ankush Hazra)। অভিনেত্রী ঐন্দ্রিলা সেনের সঙ্গে তাঁর সম্পর্কের কথা কারোরই অজানা নয়। দীর্ঘ ১১ বছরেরও বেশি সময় ধরে তাঁরা একে অপরের সঙ্গে সম্পর্কে রয়েছেন। তাঁদের দুষ্টু-মিষ্টি সম্পর্কের সমীকরণ নজর এড়ায়নি কারোরই। বরাবরই তাঁদের হাসি মুখেই দেখা যায় ক্যামেরার সামনে। প্রেমের ব্যাপারে তাঁরা বরাবরই খুল্লামখুল্লা।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

তবে, আজ অঙ্কুশ নিজের ইন্সট্রাগ্রাম (Instagram) হ্যান্ডেলে শেয়ার করেছেন একটি ভিডিও (Video)। আসলে আজ অভিনেত্রী ঐন্দ্রিলার (Oindrila Sen) জন্মদিন। আর সেই উপলক্ষেই অঙ্কুশ ভিডিও শেয়ার করেছেন। যেখানে বিছানার উপর ঐন্দ্রিলাকে জড়িয়ে ধরে আছেন অঙ্কুশ। সঙ্গে গাইছেন হ্যাপি বার্থডে গান। গাইতে গাইতেই ঐন্দ্রিলাকে গরিলা বলে। যদিও ক্ষণিকের মধ্যেই বিষয়টি সামলে নেন অভিনেতা। এরপর ঐন্দ্রিলাকে চেপে ধরে চুমুতে ভরায় অঙ্কুশ (Ankush Hazra)।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

যদিও তাতে একেবারে নাজেহাল হয়ে যায় ঐন্দ্রিলা (Oindrila Saha)। ভিডিও (Video) শেয়ার করে অঙ্কুশ ক্যাপশনে লেখেন যে – ‘এগারো বছর হয়ে গেলে যা হয় আরকি’। সঙ্গে একটি হাসির ইমোজিও দেন। অঙ্কুশের এই ভিডিওতে (Video) একের পর এক কমেন্টের বন্যায় ভরিয়েছেন নেটিজেনরা। অভিনেত্রী সুদীপ্তা লিখেছেন ‘হ্যাপি বার্থডে’। নেটিজেনদের কেউ জানিয়েছেন যে – ‘আজকের দিনের সেরা ভিডিও’। আবার কেউ লিখেছেন – ‘এটা কি ছিল’। পাশপাশি বহু মানুষই ঐন্দ্রিলাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।