বিনোদনভাইরাল ভিডিও

বিয়ের পরে সুখে নেই সাজি, কেড়ে নেওয়া হয়েছে গয়না! স্রোত সহ মায়ের মুখে ঝামা ঘষে দিল গুনগুন

স্টার জলসার পর্দায় জনপ্রিয় ধারাবাহিক হল ‘খড়কুটো’ (Khorkuto)। এই মুহূর্তে প্রাইম টাইমের বদলে সন্ধ্যের স্লটে দেখা যাচ্ছে এই ধারাবাহিক। টিআরপি তালিকায় না থাকলেও এই ধারাবাহিক নিয়ে মানুষের উত্তেজনা কিছু কম নয়। আগের মতোই সকলের পছন্দের তালিকায় রয়েছে এই ধারাবাহিক। প্রথমদিকে গুনগুন-সৌজন্যর (Gungun-Soujonno) দুষ্ট-মিষ্টি ভরা সম্পর্ক তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেছেন দর্শকরা।

তবে, এবার সাজি-স্রোতের (Saji-Srot) জীবনের টানাপোড়েন নিয়ে বইছে গল্প। বাড়ির লোকেদের আপত্তি সত্ত্বেও সাজির মুখের দিকে তাকিয়ে বিয়েটা মেনে নিয়েছে তারা । কিন্তু স্রোতের বাড়ির লোকেদের হাবভাব প্রথম থেকেই ভালো লাগেনি কারোর। এমনকি বিয়ের পর শশুরবাড়িতে এসেও সেভাবে ভালো কিছু ব্যবহার পায়নি সাজি। এমনকি স্রোতের মা সাজির সমস্ত গয়না নিজের কাছে রেখে দেয়।


এসবের মাঝেই সম্প্রতি প্রকাশ্যে এসেছে একটি ভিডিও (Video) ক্লিপ। যেখানে বৌভাতের দিন স্রোতের বাড়ি এসে হাজির হয় গোটা মুখার্জি পরিবার। আর সেখানেই সৌজন্য বলে যে তাঁর কাছে একমাত্র প্রায়োরিটি সাজি কিভাবে ভালো থাকবে। এমনকি এদিন সকলের সামনে সৌজন্য স্রোতের কাছে রিকোয়েস্ট করে যে সাজি কিভাবে ভালো থাকবে সেটা যেন সে দেখে। তাঁদের মধ্যে যাতে কোনো ভুল বোঝাবুঝি না হয় সেটা যেন সে দেখে।


অন্যদিকে গুনগুন (Gungun) বেশ ভারী গলায় জানায় যে, সে যখন তখন কোনো ফোন অথবা ইনফরমেশন না দিয়ে এ বাড়িতে চলে আসতে পারে। আর এসে যদি দেখে সাজি কষ্টে আছে তাহলে সে কাউকে ছেড়ে কথা বলবে না। সম্প্রতি সিরিয়ালের এই ভিডিও (Video) ক্লিপ প্রকাশ্যে এসেছে।

Related Articles