Thursday, December 9, 2021

মিয়া বিবি রাজি তো কেয়া করেগা কাজী! শশুরকে টুপি পরিয়ে একসাথে নেচে গেয়ে মঞ্চ কাঁপালেন সৌগুন

স্টার জলসার(Star Jalsa) পর্দায় জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘খড়কুটো’ (Khorkuto)। পর্দায় আসা মাত্রই এই সিরিয়ালের (Serial) জনপ্রিয়তা রীতিমতো তুঙ্গে। মাঝে কিছুটা সময় সুর কাটলেও আবারও স্রোতে ফিরেছে এই ধারাবাহিক। আপাতত জামাই-শশুরের মধ্যে চলছে তুমুল ঝগড়া। যদিও শশুর মশাই যে জামাই আর মেয়েকে টাইট দেওয়ার জন্যই এসব কান্ড করে চলেছেন তা আর বুঝতে বাকি নেই কারোরই।

সম্প্রতি এসবের মাঝেই সিরিয়ালের (Serial) একটি পর্ব ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে। যেখানে দেখা যাচ্ছে যে, ইউনিভার্সিটির নবীন বরণ উৎসব উপলক্ষে অনুষ্ঠান চলছে। আর সেখানে হাজির হয়েছে গোটা মুখাজ্জী পরিবার। এমনকি গুনগুনের (Gungun) বাবাও হাজির হয়েছে সেখানে। আসলে যেই কলেজের প্রফেসার সৌজন্য সেখানকারই প্রথম বর্ষের ছাত্রী গুনগুন। আর দুজনের যুগলবন্দীতে হতে চলেছে একটি পারফরম্যান্সও।

যেখানে সৌজন্য (Soujanya) গাইবে গান আর গুনগুন সেই গানের তালেই করবে নৃত্য পরিবেশন। আর তাই সবার প্রথমেই মঞ্চে আহবান জানানো হয় সৌজন্যকে। আর এই ঘোষণা শোনা মাত্রই মুখার্জ্জী পরিবারের সকলে হাততালি দিয়ে উঠে। আর গুনগুনের বাবা হাততালি দিতে গিয়েও থেমে যায়। আর তারপর গুনগুনের (Gungun) নাম ঘোষণা করা হলে গুনগুনের বাবা তাঁর বন্ধু কে বলে যে, ‘দেখলি কান্ডটা দেখলি। এরপরই তাঁর বন্ধু বলে যে, কি আর কান্ড দেখবো। কথায় আছে না বজ্র আটুনি ফসকা গেরো। তুমি যতই বজ্র আটুনি করো না কেন সব ফসকা গেরো হয়ে চলে যাচ্ছে’। এরপর সৌজন্যর গাওয়া গানের তালে গুনগুনকে নাচতে দেখা যায়। সম্প্রতি সিরিয়ালের এই ভিডিওগুলি (Video) ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে।

⚡ Trending News

আরও পড়ুন