বিনোদনভাইরাল ভিডিও

গোপন কথা ফাঁস করলেন গুনগুন ওরফে ‘তৃনা’! তুমুল ভাইরাল ভিডিও

ছোটপর্দার অত্যন্ত জনপ্রিয় মুখ তৃণা সাহা (Trina Saha)। আগের বছর সাত পাকে বাঁধা পড়েছেন অভিনেতা নীলের সাথে (Neel Bhattacharya)। সোশ্যাল মিডিয়ায় খুবই অ্যাক্টিভ এই অভিনেত্রী। এমনকি রিল ভিডিও বানাতে খুবই ভালোবাসেন তিনি। তাঁর ইনস্টা পেজ ভরে আছে অজস্র রিল ভিডিওতে। কখনো নিজে একা, কখনো স্বামীর সাথে অথবা কখনো তাঁকে দেখা যায় সিরিয়ালের শুটিং এর সময় সহকর্মীদের সাথে রিল বানাতে। ‘খড়কুটো’ সিরিয়ালের ‘গুনগুন’ চরিত্রটি মাধ্যমে তিনি সবাই কার মনে জায়গা করে নিয়েছেন। ‘গুনগুন’ হয়ে উঠেছে সবার ঘরের মেয়ে। তবে অভিনেত্রী যে শীত একদমই পছন্দ করেন না তা তার রিল ভিডিও দেখেই বোঝা গেল।
অভিনেত্রী সম্প্রতি ‘পুষ্পা’ সিনেমার একটি ডায়লগ এর রিল ভিডিও বানিয়েছেন। আর তাতেই অভিনেত্রী বলেছেন ‘বহুৎ ঠান্ডা হে শালা মে নেহি নাহাউঙ্গা’। সম্প্রতি রাজ্যে যেভাবে ঠান্ডা পড়েছে তাতে সাধারণ জনগণের মতোই অভিনেত্রী তৃণা সাহাও (Trina Saha) অত্যন্ত বিরক্ত। আর হয়তো এইজন্যই মজার ছলেই এই ভিডিওটি তিনি বানিয়েছেন।

আপাতত রিল শেয়ার করার সাথে সাথে কমেন্ট বক্সে অনুরাগীদের বিভিন্ন রকমের কমেন্ট আসতে শুরু করে দিয়েছে এবং বেশির ভাগই কমেন্টে সহমতে রয়েছে। মূলত বহু বছর পর কলকাতায় যেভাবে জাকিয়ে ঠান্ডা পড়েছে তাতে সাধারণ মানুষ অত্যন্ত বিরক্ত। সবাই চাইছে এবার শীত রাজ্য থেকে বিদায় নিক। আপাতত তৃণা সাহার (Trina Saha) কমেন্ট বক্সে অনেকেই লিখছেন ‘আমি স্নান করবো না আজ’। আবার অনেকে লিখেছেন ‘লেপের তলা থেকে বেরোতে ইচ্ছা করছে না’। অনেকেই চাইছেন রাজ্য থেকে এবার তল্পিতল্পা গোটাক শীত।


সম্প্রতি স্টার জলসার সিরিয়ালের মুখ্য চরিত্রে দেখা যাচ্ছে তৃণা সাহা (Trina Saha) কে তবে হঠাৎ করেই এই সিরিয়ালের টিআরপি রেট কমে যাওয়ার ফলে সন্ধ্যার পরিবর্তে এখন দুপুরে দেখানো হচ্ছে ‘খড়কুটো’ তবে টিআরপি কমলেও গুনগুন প্রেমীরা এখনো একই রকম ভাবে ভালোবাসেন অভিনেত্রী তৃণা সাহা (Trina Saha) কে আর এই জন্যই সিরিয়ালটির টাইম স্লট পরিবর্তনের জন্য সিরিয়াল প্রেমীরা বিরক্তি প্রকাশ করেছেন

Related Articles