×
বিনোদন

লজ্জায় মাথা খেয়ে ছেলের সামনেই এই বয়সে আবারও সন্তানের মা হতে চাইলেন গোবিন্দা পত্নী! হতবাক নেটদুনিয়া

Advertisements
Advertisements

বলিউডের এক অন্যতম জনপ্রিয় অভিনেতা গোবিন্দা। ৯০ দশক থেকে শুরু করে এখনো পর্যন্ত তার দক্ষ অভিনয় এবং নৃত্য শিল্পের মাধ্যমে, দর্শক মনে এক আলাদাই জায়গা করে নিয়েছেন তিনি। যে কোন চরিত্রে অতি সুন্দরভাবে নিজের অভিনয় দক্ষতাকে ফুটিয়ে তুলতে পারেন তিনি। অভিনেতার সাথে সাথে টেলিভিশনের পর্দায় তার স্ত্রী সুনিতা আহুজাও (Sunita Ahuj বেশ জনপ্রিয়। বর্তমানে তারই এক চাঞ্চল্যকর মন্তব্য রীতিমতো অবাক করে তুললো সকলকে।

Advertisements

গোবিন্দার কারণে স্ত্রী সুনীতা আহুজা মাঝেমধ্যে লাইমলাইটে চলে আসেন। তাদের দুজনের নানান মুহূর্ত, বেশ জনপ্রিয়তা পায় সোশ্যাল মিডিয়ার পাতায়। সম্প্রতি তাদেরকে দেখা গেছে, ইন্ডিয়ান আইডলের মঞ্চে বিচারকের আসনে। তবে এবার শুধু স্বামী-স্ত্রী নয়, সেখানে উপস্থিত হয়েছে গোবিন্দা এবং সুনিতার পুত্র যশও। তবে গোবিন্দার আরেক সন্তান টিনার দেখা মেলেনি এই মঞ্চে। যশ বাবার সাথে পারফরমেন্সও করেছিল সেখানে।

এর পাশাপাশি ওই দিন মঞ্চে উপস্থিত ছিলেন ধর্মেন্দ্র , তার আর আলাদা করে পরিচয় দেওয়ার কোন দরকার পড়ে না। এমনকি গোবিন্দার স্ত্রী সুনিতা পর্যন্ত ধর্মেন্দ্রর এক বড় ফ্যান। সেদিন ওই মঞ্চে ধর্মেন্দ্র সম্পর্কে এক গোপন তথ্য ফাঁস করেন তিনি।

তিনি জানিয়েছেন যশ হওয়ার আগে গোবিন্দার কাছে ধর্মেন্দ্রর একটি ছবি নিয়ে গিয়ে সুনিতা জানিয়েছিল, তার এনার মতনই একটি ছেলে চাই। এরপরই তাদের মাঝে যশ আসে। তবে ধর্মেন্দ্রকে সামনে থেকে দেখার পরে, তিনি আবারও আশা করছেন আরও একটি ভালো সন্তানের। যা শুনে রীতিমত হাসির রেশ উঠেছে গোটা মঞ্চে। তবে বেশ লজ্জাই পেয়েছে তাদের পুত্র যশ। যদিও সকলেই বুঝেছে যে, সুনিতা সবটাই মজার ছলে বলেছে।

Advertisements