বিনোদনভাইরাল ভিডিও

প্রকাশ্যেই স্ত্রীর সাথে ঘনিষ্ট হলেন গোবিন্দা, বাবার কান্ড দেখে লজ্জায় চোখ ঢাকল মেয়ে, ভাইরাল ভিডিও

বলিউডের (Bollywood) এক অন্যতম জনপ্রিয় অভিনেতা ‘গোবিন্দা’। ১৯৮৭ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন তিনি। রানী মুখার্জির (Rani Mukherjee) সাথে তার সম্পর্কের কারণে, স্ত্রী সুনীতা বিবাহবিচ্ছেদ পর্যন্ত করতে চেয়েছিলেন কিন্তু তারপরেও সব ভুল বোঝাবুঝি মিটিয়ে এক হয়েছেন দুজনে। বর্তমানে গোবিন্দার স্ত্রী সুনীতা তার ম্যানেজারি সহ, সংসারের দায়িত্ব পর্যন্ত পালন করছেন। তবে বিয়ের এত বছর পরে এসেও, সম্প্রতি ইন্ডিয়ান আইডলের মঞ্চে ঘনিষ্ঠ হলেন এই দুই জুটি! যা দেখে তাজ্জব বনে গেছে দর্শকরা।

সম্প্রতি ইন্ডিয়ান আইডল সিজন ১৩-এর মঞ্চে সস্ত্রীক উপস্থিত হয়েছেন গোবিন্দা। বাবা-মার সঙ্গে দেখা মিলেছে কন্যা টিনারও। তবে টিনা কে এর আগেও দর্শকেরা দেখেছে টিভির পর্দায়। ২০১৫ সালে ‘সেকেন্ডহ্যান্ড হাসবেন্ড’ সিনেমার মাধ্যমে বলিউডের পদার্পণ করছে টিনা; এবার ইন্ডিয়ান আইডলের মঞ্চে বাবা-মায়ের সাথে দেখা মিললো তার। মেয়ের সামনেই গোবিন্দা ও তার স্ত্রী সুনীতা এমন ঘনিষ্ঠ মুহূর্তে আবদ্ধ হলেন; যা দেখে লজ্জায় মুখ রেখেছেন কন্যা টিনা।

মঞ্চে দাঁড়িয়ে সুনীতা গোবিন্দা কে ইঙ্গিত করে বলেন; “গোবিন্দা কখনো তার সাথে নাচের তালে পা মেলায়নি”! এই কথা বলতেই গোবিন্দা এবং সুনীতা একই সাথে নৃত্য উপস্থাপনা করেন। গোবিন্দা করেছিলেন গোলাপী শেরওয়ানি এবং সুনীতার পরনে ছিল লাল লেহেঙ্গা। নাচ করার সময় গোবিন্দ হঠাৎ দিন সুনীতার গালে চুম্বন এঁকে দেন; যা দেখে অবাক হয়ে গেছে দর্শককূল!

Related Articles