বিনোদন

৫৮ বছর বয়সে আবারো বাবা হতে চলেছেন গোবিন্দা!

বলিউডের (Bollywood) জনপ্রিয় ডান্সার তথা অভিনেতা হল ‘গোবিন্দা’ (Govinda)। তার স্ত্রী সুনিতা আহুজাও (Sunita Ahuja) বেশ জনপ্রিয় স্বামীর মতনই। বিভিন্ন রিয়েলিটি শো-এর মঞ্চে, গোবিন্দার সাথে তার স্ত্রী সুনিতার দেখা মেলে। ১৯৮৭ সাথে গাঁটছাড়া বেড়েছিলেন তারা, বর্তমানে তাদের সংসারে এসেছে এক ছেলে ‘যশোবর্ধন’ এবং এক মেয়ে ‘টীনা’। তবে শোনা যাচ্ছে আবারও নাকি তৃতীয়বারের জন্য বাবা হতে চলেছেন গোবিন্দা!

জনপ্রিয় রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল’-এর মঞ্চে স্বামী গোবিন্দার সাথে উপস্থিত হয়েছিলেন সুনিতা। এবং সেখানেই সেই তৃতীয়বার মা হওয়ার কথা স্বীকার করেছিলেন সুনিতা, যা শুনে রীতিমতো চমকে উঠেছে সকলে। এমনকি ওই মঞ্চে উপস্থিত ছিলেন সেদিন বিশেষ অতিথি ‘ধর্মেন্দ্র’; তিনিও রীতিমতো আঁতকে উঠেছিলেন! তবে পরে অবশ্য এর কারণ জানা গেল।

 

View this post on Instagram

 

Shared post on

গোবিন্দার স্ত্রী সুনিতা জানান, যখন পুত্র যশবর্ধন তার গর্ভে ছিল, সেই সময় গোবিন্দা তাকে ধর্মেন্দ্রর একটি ছবি উপহার দিয়েছিল। এরপরই ছেলে যশোবর্ধ বেশ সুন্দর হয়েছিল দেখতে। তাই ধর্মেন্দ্রর সামনেই ধর্মেন্দ্রর ফ্যান সুনিতা বলেছে, এই রকম কারণের জন্য আরো এক বার ভেবে দেখতে পারেন তিনি! যা শুনে ধর্মেন্দ্র ও অনুষ্ঠানে উপস্থিত সকলেই রীতিমতো চমকে উঠেছিল।

Related Articles