Tuesday, December 7, 2021

ডিসেম্বরই জুটি বাঁধতে চলেছেন গৌরব-শোলাঙ্কি

এবারের ছোটপর্দায় সবার প্রিয় মথুরবাবু অর্থাৎ গৌরব চট্টোপাধ্যায় (Gourab Chatterjee) এবং কাদম্বিনী দেবী অর্থাৎ অভিনেত্রী সোলাঙ্কি রায় (Solanki Roy) গাঁটছড়া বাঁধতে প্রস্তুত। আগামী ডিসেম্বরে সুসম্পন্ন হতে চলেছে সেই শুভ কাজ। স্টার জলসার পর্দায় আসছে তাদের এক নতুন ধারাবাহিক। স্নিগ্ধ বসু এবং সানি ঘোষ প্রযোজিত এই ধারাবাহিকে প্রথম জুটি হিসেবে দেখা যেতে চলেছে অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় এবং অভিনেত্রী সোলাঙ্কি রায়কে। অভিনেত্রী সোলাঙ্কিকে শেষ দেখা গিয়েছে ‘প্রথমা কাদম্বিনী’ ধারাবাহিকে এবং অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় শেষ দেখা গিয়েছে ‘রানী রাসমণি’ ধারাবাহিকে।

গাঁটছড়া শব্দটি মনে করিয়ে দেয় বিয়ে-বিয়ে গন্ধের কথা। এই শব্দটা শুনে অনেকেরই মনে হচ্ছে তবে ধারাবাহিকটা কি শুরু হবে গৌরব এবং সোলাঙ্কির বিয়ে নিয়ে! ওদিকে অ্যাক্রপলিস এন্টারটেইনমেন্ট অন্যতম কর্ণধার এক বিশেষ সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, ‘‘বিয়ে দিয়ে শুরু না হলেও এই বিশেষ সামাজিক অনুষ্ঠান গুরুত্বপূর্ণ ভূমিকা নেবে ধারাবাহিকে। কথাতেই আছে, কার সঙ্গে কার গাঁটছড়া বাঁধা হবে, একমাত্র বিধাতা পুরুষ সে কথা জানেন। তারই পর্দা-রূপ আমাদের আগামী ধারাবাহিক।’’

এই মুহূর্তে এই প্রযোজনার অন্য এক ধারাবাহিক ‘মন ফাগুন’ টিআরপির তালিকায় ভালো স্থান অধিকার করে রয়েছে। সেই গল্পকে সাক্ষী রেখেই কি তবে অ্যাক্রপলিস এন্টারটেইনমেন্ট আনতে চলেছে আরও এক ভালোবাসার গল্প?এরকম প্রশ্ন করা হলেই প্রযোজকের পাল্টা দাবি কেন নয়! স্নিগ্ধা জানিয়েছেন, ‘‘ভালবাসা কখনও পুরনো হয় না। সম্পর্কের যে কোনও স্তর সব সময়েই জনপ্রিয়। কারণ, দর্শকেরা সম্পর্কের গল্প দেখতে ভালবাসেন। সুতরাং, আমরাও তাতেই মান্যতা দিচ্ছি।’’

ডিসেম্বরই ‘গাঁটছড়া’ বাঁধতে চলেছেন গৌরব-শোলাঙ্কি

তবে চমক এখানেই শেষ নয় থাকছে আরও কিছু চমক। এই ধারাবাহিকে গৌরব এবং সোলাঙ্কি ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন অনিন্দ্য চট্টোপাধ্যায়, শ্রীমা ভট্টাচার্য প্রমুখ। প্রসঙ্গত উল্লেখ্য, এই ধারাবাহিকের মাধ্যমেই অভিনয় জগতে পথ চলা শুরু করছেন অন্যতম জনপ্রিয় ব্লগার রিয়াজ লস্কর। অভিনেতা সায়ক চক্রবর্তী এবং রিয়াজ লস্কর যৌথ উদ্যোগে কিছু মাস আগেই শুরু করেছিলেন একটি ইউটিউব চ্যানেল লেটস স্টার্ট। বর্তমানে সেই চ্যানেলের সাবস্ক্রাইব সংখ্যা ১ লক্ষেরও গণ্ডি ছাড়িয়ে গিয়েছে।

জনপ্রিয় ইউটিউবার তথা ব্লগার রিয়াজ লস্কর এই ধারাবাহিকে অভিনয় করবেন অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় এর ভাইয়ের চরিত্রে। তিনি নিজের চরিত্র সম্পর্কে কথা বলতে গিয়ে সংবাদমাধ্যমকে সাক্ষাৎকারে জানিয়েছেন, ‘ধারাবাহিকে তিন ভাইকে নিয়ে গল্পটা। বড় ভাইয়ের চরিত্রে অভিনয় করছেন গৌরব দা (গৌরব চট্টোপাধ্যায়)। তাঁর ভাইয়ের চরিত্রে অভিনয় করছি আমি। মেজ ভাইয়ের চরিত্রে ধারাবাহিকে এক কাকুর ছেলে রয়েছে। আমাকে ধারাবাহিকে ছোট ভাইয়ের ভূমিকায় দেখা যাবে’। এর সাথে সাথে তিনি বলেছেন অভিনয় সঙ্গে সঙ্গে ইউটিউব এর কাজও তিনি করে যেতে চান। নবাগত অভিনেতা রিয়াজ লস্করের আরো সংযোজন, ‘বাবা সব সময় আমাদের ব্লগ দেখতে ভালোবাসত। উনি প্রথম থেকেই প্রচণ্ড সাপোর্ট করেছেন। কাজের জন্য প্রথমে বাড়ি থেকে দূরে থাকার কথা শুনে মা একটু অসন্তোষ প্রকাশ করলেও, এত ভালো সুযোগ পাওয়ার জন্য মা-ও খুব খুশি’।

⚡ Trending News

আরও পড়ুন