বিনোদন

আঙুলে উজ্জলিত হীরের আংটি, প্রেমিকের সঙ্গে বাগদান সেরে ফেললেন ‘গোপী বহু’ দেবলীনা

প্রতিবছরের মতো এই বছরও বিগ বসের শেষে শুরু হলো এক বিগ বস সুন্দরীর প্রেমের উপাখ্যান। অতিসম্প্রতি ‘গোপী বহু’ এবং ‘সাথ নিভানা সাথিয়া’ খ্যাত দেবলীনা ভট্টাচার্য শুরু করলেন নিজের লাভযাত্রা। হঠাৎ নিজের প্রেমিক ওরফে অভিনেতা বিশাল সিংয়ের সাথে বাগদানটা সেরে ফেললেন তিনি। ইনস্টাগ্রামে বিশাল সিং ও দেবলীনা তিনটি ছবির সিরিজ শেয়ার করে নিজেদের খুশিটা নেটপাড়ার সাথে ভাগ করে নিয়েছেন।

প্রথম ছবিতে দেখা যাচ্ছে বিশালকে জড়িয়ে ধরে রয়েছেন দেবলীনা, হাতে ঝলমলে হীরের আংটি।আর ছবির উপর বড় বড় করে লেখা আছে ‛ইটস অফিশিয়াল’। অর্থাৎ এনগেজমেন্ট সেরেই ফেলেছেন প্রায়। দ্বিতীয় ছবিতে দেখা যাচ্ছে, দেবলীনার সামনে হাঁটু গেড়ে বসে রয়েছেন বিশাল সিং। নিজের ভালোবাসার হাতে তুলে দিচ্ছেন ফুলের তোড়া এবং একটি চকচকে হীরের আংটি। একথায় রাজকীয় প্রোপোজাল যাকে বলে আর কি। তৃতীয় ছবিতেও একইরকম ভাবে বন্ধনে আবদ্ধ দুজনে। মুখে বেশ শান্তির আভাস।
বিশাল সিং নিজের বাড়িতেই দেবলীনাকে বিয়ের প্রস্তাব দেওয়ার আয়োজন করেছিলেন। কার্য সফলও হয়েছে অবশ্যই তা সোশ্যাল মিডিয়া দেখলেই বোঝা যাচ্ছে। তিনি লিখেছেন, “এটি অফিসিয়াল .. লাভ ইউ দেবলীনা।” এর সাথে, তিনি তাঁর ক্যাপশনে একটি বাগদানের আংটি এবং লাল হার্ট ইমোজিও যুক্ত করেছেন। দেবলীনা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ঠিক একই ছবি এবং একই ক্যাপশন শেয়ার করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)


বিশাল সিং-এঁর পোস্টে মন্তব্য করার সময় দেবলীনা ভট্টাচার্য নিজের অনুভূতি প্রকাশ করতে হৃদয়ের ইমোজি দিয়ে লিখেছেন, “ইয়েহয়ে অবশেষে…. তোমাকে আমি ভালোবাসি বিশু…” দেবলীনা এবং বিশালের বাগদানের কথা প্রকাশের পর, তাঁদের বন্ধুমহল থেকে শুরু করে বলিউডের টেলিপাড়া তো গমগম করে উঠেছে রাশি রাশি অভিনন্দনে জানাচ্ছেন। অনুরাগীরাও বকবক খুশি নতুন লাভ বার্ডসকে পেয়ে।

Related Articles