বিনোদন

স্ত্রীকে ঠকিয়ে এই সুন্দরী নায়িকার সাথে নতুন সম্পর্কে জড়িয়েছিলেন বলিউড বাদশা শাহরুখ খান! হাতেনাতে ধরা পড়েছিলেন গৌরীর কাছে

টিভির পর্দার ওপারে থাকা ব্যক্তিত্বদের নিয়ে নানা চারিত্রিক কুৎসা হামেশাই রটতে থাকে। তবে এইসবের থেকে যেন বেশ খানিকটা আলাদা বলিউড বাদশা শাহরুখ খান (Shahrukh Khan) এবং গৌরীর জুটি! কঠিন পরিস্থিতিও একসাথে মোকাবিলা করেছেন তারা দুজনে। তাই রূপলি পর্দায় তাদের দেখা না গেলেও, বাস্তবে যেন সেরা জুটির পরিচয় দেন তারা। শাহরুখ খানের অনেক পুরনো প্রেম ছিল গৌরী, যখন শাহরুখ খানের কিছুই ছিল না তখনও যেমন গৌরী তার পাশে ছিল, বর্তমানে সে যখন কোটিপতি হয়েছে তখনও শাহরুখ খান নিজেই গৌরীকে তার পাশে রেখে দিয়েছেন। তবে সম্প্রতি শোনা যাচ্ছে শাহরুখ খান নাকি বিয়ের পরও অন্য অভিনেত্রীর ওপরে আকৃষ্ট হয়েছিলেন!

এমন কথা শুনে স্বাভাবিকভাবেই অবাক হয়ে গেছে শাহরুখের ভক্তকুল কিন্তু শোনা যায় ‘ডন’ ছবির শুটিং-এর সময় সহ অভিনেত্রী প্রিয়াঙ্কার (Priyanka chopra) সাথে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন শাহরুখ খান। আর এই কথা তার স্ত্রী গৌরী খান জানতে পেরেই, নিজেদের সম্পর্কের ইতি ঘটাতে চেয়েছিলেন। শেষ মুহূর্তে গৌরী খান সম্পর্কে থেকে গেলেও, প্রিয়াঙ্কা চোপড়ার সাথে শাহরুখ খানকে আর কখনো জুটি বাঁধতে দেননি তিনি।

 

View this post on Instagram

 

Shared post on

এই কারণের জন্য নাকি প্রিয়াঙ্কার ক্যারিয়ারেও কিছুটা বিপদ ঘনিয়ে এসেছিল। কারণ গৌরী তার পরিচিত প্রযোজনা সংস্থা থেকে শুরু করে পরিচালকগণ সকলকেই এই ব্যাপারে জানিয়েছিলেন! যার ফলে কেউই প্রিয়াঙ্কাকে কাজ দিত না। তবে এইসব কথা নিয়ে মুখ খুলেছিলেন শাহরুখ খান; নিজেই তিনি জানিয়েছিলেন, “কাজের জায়গায় সহ অভিনেতা-অভিনেত্রীদের সাথে ভালো সম্পর্ক তৈরি হয়, যাতে কাজ করতে সুবিধা হয়। প্রিয়াঙ্কার সাথেও তিনি কাজ করতে স্বাচ্ছন্দ্য বোধ করতেন এবং সেটি বন্ধুত্বের মতন। তবে সেটিকে যদি কেউ অন্য নাম দেয় তাহলে অন্য পর্যায়ে চলে যায়”।

Related Articles