শ্রীমা নয় শোলাঙ্কির সাথেই ‘গাঁটছড়া’ বাঁধবেন গৌরব

Gantchora

স্টার জলসায় একের পর এক নতুন ধারাবাহিক শুরু হচ্ছে। কম টিআরপি থাকলেই তা অন্য স্লটে দিয়ে দেওয়া হচ্ছে। তার স্থান নিচ্ছে নতুন ধারাবাহিক। এবার স্টার জলসা বাঁধতে চলেছে ‘গাঁটছড়া’।

প্রকৃতপক্ষে, এটি একটি নতুন সিরিয়াল। স্টার জলসায় শুরু হতে চলেছে ‘গাঁটছড়া’। রীতিমত স্টারকাস্ট নিয়ে শুরু হতে চলেছে এই সিরিয়াল। ‘করুণাময়ী রানী রাসমণি’-র পর আবারও ‘গাঁটছড়া’-র মাধ্যমে ছোট পর্দায় ফিরছেন গৌরব চট্টোপাধ্যায় (Gaurav Chatterjee)। রয়েছেন অনিন্দ্য চট্টোপাধ্যায় (Anindya Chatterjee)। ইদানিং তাঁকে ফিল্মে অভিনয় করতে দেখা যাচ্ছিল। তবে তাঁর যাত্রাও শুরু হয়েছিল ছোট পর্দার মাধ্যমেই। সেখানেই আবারও ফিরছেন অনিন্দ্য। রয়েছেন শোলাঙ্কি (Sholanki) ও শ্রীমা (Sreema)। স্নিগ্ধা বসু (Snigdha Basu) ও সানি ঘোষ (Sunny Ghosh) -এর প্রযোজনায় ‘অ্যাক্রোপলিস’-এর ব্যানারে তৈরি ‘গাঁটছড়া’-র প্রোমো সম্প্রতি ভাইরাল হয়েছে।

প্রোমোতে দেখা যাচ্ছে, সিংহ রায় বাড়ির জগদ্ধাত্রী পুজোর সাজসজ্জার দায়িত্বে থাকা ভট্টাচার্য বাড়ির মেজো মেয়ে তার দিদির মতো স্টাইলিশ নয়। সে ফটাফট ইংরাজি বলতে জানে না। মেকআপের আধিক্য নেই তার মধ্যে। অথচ তার দিদি সারাদিন মেকআপ করে, ইংরাজি বলে ও সেলফি তুলে নিজের বর খুঁজতেই ব্যস্ত। এই কারণে সে তার মায়ের বিশেষ স্নেহের পাত্রী। তার মা চান বড়লোক জামাই। ছোট মেয়ে আবার মেজদিকেই বেশি পছন্দ করে। সে টমবয়। তারা হাজির হয় সিংহ রায় বাড়ির জগদ্ধাত্রী পুজোয়। সেখানেই বাড়ির বড় ছেলে ঋদ্ধিমান পছন্দ করে ভট্টাচার্য বাড়ির বড় মেয়েকে। সে বলে, তার হীরে চিনতে ভুল হয় না। দাদার প্রতি ঈর্ষান্বিত মেজো ভাই রাহুল এগিয়ে এসে মেয়েটির সঙ্গে বন্ধুত্ব পাতায়। পুজোর দালানে ঋদ্ধিমানের সঙ্গে ধাক্কা লাগে ভট্টাচার্য বাড়ির মেজো মেয়ের। তার হাত থেকে জগদ্ধাত্রীর পট পড়ে ভেঙে যায়। সে রেগে ওঠে ঋদ্ধিমানের উপর। মেজো মেয়ের নাম খড়ি।

কিন্তু এইসব ঘটনা যখন ঘটছে তখন বাড়ির সিংহ রায় বাড়ির ছোট ছেলে কুণাল ও ভট্টাচার্য পরিবারের ছোট মেয়ে নিস্পৃহ। অতএব কার সঙ্গে কার ‘গাঁটছড়া’ ভাগ্যে লেখা আছে, তা এখনই ফাঁস হচ্ছে না। তবে এটি নিশ্চিত যে, কোনো একটি সিরিয়াল শেষ হতে চলেছে। অথবা হবে তার স্লট পরিবর্তন। শোনা যাচ্ছে, সন্ধ্যা সাতটার স্লটে আসতে পারে ‘গাঁটছড়া’। হয়তো পাল্টে যাবে ‘শ্রীময়ী’-র স্লট। কারণ ‘শ্রীময়ী’ এখনই শেষ হচ্ছে না। আগামী কয়েকদিনের মধ্যেই শেষ হয়ে যাচ্ছে ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’। সম্ভবত সেই স্লট পেতে চলেছে ‘শ্রীময়ী’। এখনও অবধি প্রাপ্ত খবর অনুযায়ী, ডিসেম্বরের তৃতীয় সপ্তাহ থেকে শুরু হতে চলেছে ‘গাঁটছড়া’।

Gantchora, Gourab Chatterjee, Shreema bhattacharya, Solanki Roy, Star jalsha, upcoming bengali serial,