‘গর্ভবতী’ দ্যুতি, তাকে কি বাঁচাতে পারবে খড়ি! ‘গাঁটছড়া’ নিয়ে টানটান উত্তেজনা দর্শকমহলে

Bengali Serial

এই মুহূর্তে স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক হল ‘গাঁটছড়া’ (Gantchhora)। চলতি সপ্তাহে ১০.৩ রেটিং নিয়ে এই ধারাবাহিক রয়েছে সেরার সেরা স্থানে। ঋদ্ধি (Riddhi) ও খড়ির অসুখী দাম্পত্যেই মন মজেছে সকলের। মিঠাইকে ছাপিয়েও এখন এই সিরিয়ালের জনপ্রিয়তা তুঙ্গে। সম্প্রতি প্রকাশ্যে এসেছে সিরিয়ালের একটি ভিডিও (Video) ক্লিপ। যেখানে দেখা যাচ্ছে যে ব্যাগপত্র গুছিয়ে বাড়ি ছেড়ে বেড়িয়ে যাচ্ছে খড়ি (Khori)।
Bengali Serial

তাঁর কথা রাহুলের (Rahul) বিয়েতে সে থাকবে না। কেননা, রাহুল তাঁর দিদিকে ঠকিয়েছে। যদিও ঋদ্ধির কথা খড়ি তা প্রমাণ করতে পারেনি। খড়িও সেই কথা মেনে নিয়ে জানায় যে, সে যেহেতু প্রমান করতে পারেনি তাই শর্ত অনুযায়ী সে বাড়ি ছেড়ে চলে যাচ্ছে। কিন্তু খড়িকে আটকাতে গিয়ে তাঁর পোশাক ঋদ্ধির হাতে লেগে ছিড়ে যায়। খড়িকে সরি বলে বেরিয়ে ঘর থেকে বেরিয়ে যাওয়ার মুহূর্তেই এসে দাঁড়ায় দ্যুতি (Dyuti)।

খড়ির কাছে তাঁর আর্জি তাঁকে যেন সে বাঁচায়। কেননা সে সন্তানের মা হতে চলেছে। আদেও এটি সত্যি নাকি রাহুলের বিয়ে আটকাতে এমন ফন্দি এটেছে দ্যুতি তা বলবে সময়ই। দোলের দুই বিশেষ পর্বে দেখা যাবে এটি। তাহলে কি সত্যি সত্যি রায় চৌধুরী বাড়ি থেকে বেরিয়ে আসবে খড়ি? নাকি দ্যুতির কথা শুনে তাঁর সঙ্গেই বিয়ে দেবে রাহুলের সেটাই এখন দেখার।