বিনোদন

খোলামেলা পোশাকে উন্মুক্ত নাভি, গাটছড়ার খড়ির হট লুক দেখে ঘুম উড়েছে নেটজনতার

টেলিভিশন জগতের এক অত্যন্ত জনপ্রিয় নাম ‘সোলাঙ্কি রায়’ ( Solanki Roy); যাকে দেখলেই ৮ থেকে ৮০ সকলের মন ভরে ওঠে। ইটিভি বাংলায় ‘কথা দিলাম’ ধারাবাহিকের মাধ্যমে টেলিভিশন জগতে পদার্পণ করেছিলেন তিনি। এরপর ‘ইচ্ছে নদী’ সিরিয়ালে ‘মেঘলা’ নামের চরিত্রটি করে অধিক জনপ্রিয়তা অর্জন করেছিল সোলাঙ্কি। সম্প্রতি যিশু সেনগুপ্তর (jishu sengupta) সাথে ‘বাবা বেবি ও’ সিনেমার দ্বারা বড় পর্দায় আত্মপ্রকাশ করেছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

Shared post on

সাধারণত সাদামাটা লুকেই দেখা যায় তাকে, সেটিই সবথেকে বেশি আকৃষ্ট করে তার ফ্যান-ফলোয়ার্সদের। তবে এবার সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত বোল্ড ও উন্মুক্ত পোশাকে ধরা দিল গাটছড়ার ‘খড়ি’। তার ইনস্টাগ্রামে শেয়ার করা ওই বোল্ড লুকের দুটি ফটোতেই হাজারো মন্তব্যের ভিড় এসে জমেছে।

 

View this post on Instagram

 

Shared post on

সোলাঙ্কির পরনে ছিল লং স্কার্ট এবং ব্রালেট টপ এর সাথে ডানহাতে বড় আংটি এবং বাঁ হাতে অক্সিডাইসের চুরি। কোমরের কাছে তার ট্যাটুটি ছিল স্পষ্ট। এমনকি তার নাভিও উন্মুক্ত ছিল! চোখে ছিল ঘন কালো কাজল এবং ঠোঁটে ডার্ক লিপস্টিক। স্বাভাবিকভাবেই তার মন মাতানো স্নিগ্ধ হাসিতে আবারও তার পুরুষ ভক্তকূলের মন মেতেছে। হাজারো মন্তব্যের ভিড় জমেছে কমেন্ট বক্সে; কেউ বলেছে, “উফ কি হট”! কেউ আবার বলেছে, “কিউট লাগছে”!

Related Articles