×
বিনোদন

ঘুরতে যাওয়াই হল কাল! আন্দামানে গিয়ে বড়সড় দুর্ঘটনার কবলে ‘গাঁটছড়া’ অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য

Advertisements
Advertisements

বর্তমানে টেলিধারাবাহিকের প্রথম সারির অভিনেত্রী ‘শ্রীমা ভট্টাচার্য’ (Shreema Bhatyacharya)। জামাই রাজা থেকে শুরু করে গাঁটছড়া, একাধিক সিরিয়ালের মাধ্যমে দর্শকমনে আলাদা জায়গা করে নিয়েছেন তিনি। শ্রীমার মারকাটারি ফিগার থেকে শুরু করে সুশ্রী মুখের আদল, সবকিছুই তার অনুরাগীদের আকৃষ্ট করে। বর্তমানে অবশ্য গাঁটছড়ার সিরিয়ালের মাধ্যমে আরো জনপ্রিয়তা কুড়িয়েছেন তিনি।

Advertisements

টিআরপির দিকে নজর রাখলেই বোঝা যায়, বর্তমানে স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল গাঁটছড়া। এই সিরিয়ালের মুখ্য চরিত্রে রয়েছে গৌরব এবং সোলাঙ্কি। তবে খলনায়ক ও খলনায়িকার চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে দ্যুতি তথা অনিন্দ্য চট্টোপাধ্যায় (Anindya Chattopadhyay) এবং শ্রীমা ভট্টাচার্যকে। এই সিরিয়ালে শ্রীমার অভিনয়ে সত্যি করেই নজরকারা হয়ে উঠেছে। গাঁটছড়ার শুটিংও যেমন জোর-কদমের চলছে, একইভাবে সেখানে অভিনীত তারকাদেরও কাজের চাপ বাড়ছে।

তবে এরই মাঝে বছর শেষে বেশ কিছুদিনের ছুটি নিয়ে, আন্দামান ট্যুরে বেরিয়ে পড়েছিলেন সকলের প্রিয় দ্যুতি ওরফে শ্রীমা। সেখানে গিয়ে অনুরাগীদের সাথে ভাগ করে নিয়েছিলে নিজের ঘুরতে যাওয়ার মুহূর্তগুলি। তবে আনন্দের মরসুমেও বিপদের সম্মুখীন হন অভিনেত্রী, বড়সড় দুর্ঘটনার কবলে পড়েন।

আন্দামান গিয়ে স্কুটি রাইডে এক বড়োসড়ো অ্যাক্সিডেন্ট হয় শ্রীমার। তবে তার চোট খুব সামান্য লাগে এবং একটুর জন্য বেঁচে যান তিনি। বর্তমানে অবশ্য কলকাতায় ফিরে আবারো শুটিং ফ্লোরে এসে হাজির হয়েছেন। তবে তার বছর শেষের মুহূর্তগুলি হয়তো তার জন্য সত্যিই অবিস্মরণীয়।

Advertisements