বিনোদন

ঝোপ বুঝে কোপ আলিয়ার! ‘গাঙ্গুবাই’ ছবিতে অভিনয় করতে কেউ নিলেন ২০ কোটি আবার কেউ ১১ কোটি

কিছুদিন যাবৎ ‘পুষ্পা’ (Pushpa) জ্বরে কাঁপছিল গোটা পৃথিবীর মানুষ। আর এবার বোধহয় গাঙ্গুবাই জ্বরে কাঁপার পালা। এমনকি ইতিমধ্যেই কাঁপতেও শুরু করে দিয়েছে মানুষজন। হুসেন জাইদির লেখা বই ‘মাফিয়া কুইনস অফ মুম্বাই’ অবলম্বনে তৈরি হয়েছে ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ (Gangubai Kathiawadi) সিনেমা। সঞ্জয় লীলা বনশালির (Sanjay Leela Bansali) পরিচালনায় নির্মিত এই সিনেমা মুক্তি পেয়েছে আজ। যদিও মুক্তির আগেই বড়সড় ঝামেলার মুখোমুখি হয়েছিল সিনেমা।

গঙ্গুবাই র (Gangubai Kathiawadi) পুত্র বাবুরাও এই ছবি তাঁর পরিবারের জন্য মানহানিকর বলে দাবি করেন। এমনকি সিনেমার মুক্তি নিয়েও তোলেন আপত্তি। তবে, সবশেষে শীর্ষ আদালত কোনো আপত্তিই তোলে নি ছবি নিয়ে। গল্প অনুযায়ী নায়িকা হওয়ার স্বপ্ন নিয়ে বাড়ি ছেড়েছিলেন গঙ্গুবাই। কিন্তু তাঁর প্রেমিক তাঁকে ধোকা দেয়। বিক্রি করে দেয় যৌনপল্লীতে। আর সেখান থেকেই কামাঠিপুরার ‘ম্যাডামজি’ হয়ে ওঠেন গঙ্গুবাই।

ইতিমধ্যেই গঙ্গুবাই (Gangubai Kathiawadi) চরিত্রে আলিয়ার অভিনয় দেখে মুগ্ধ দর্শকরা। রীতিমতো তার অভিনয়ের প্রেমে পড়েছেন মানুষজন। তবে, এই ছবির জন্য কত দর হাঁকিয়েছেন মহেশ ভাটের (Mahesh Bhatt) কন্যা জানেন কি? এক জনপ্রিয় সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে যে, এই ছবিতে অভিনয়ের জন্য ২০ কোটি টাকা নিয়েছেন আলিয়া (Alia Bhatt)। এছাড়া সিনেমায় কেমিও করার জন্য অজয় নিয়েছে ১১ কোটি টাকা।

তবে, এখানেই শেষ নয়। সিনেমায় আরও একটি চরিত্র দর্শকদের নজর কেড়েছে। আর সেটি হল বিজয় রাজের। এই ছবিতে তাঁর পারিশ্রমিক ১.৫০ কোটি টাকা। হুমা কুরেশি নিয়েছেন ২ কোটি টাকা। এমনকি এই সিনেমার হাত ধরেই বলিউডে ডেবিউ করেছেন টেলিভিশন অভিনেতা শান্তনু মহেশ্বরী। তিনি পাচ্ছেন ৫০ লক্ষ টাকা। এছাড়াও ইমরান হাসমিরও কেমি করার কথা রয়েছে। আর তাঁর পারিশ্রমিক ৩ কোটি টাকা। যদিও এটা নিশ্চিত নয়।

Related Articles