বিনোদনভাইরাল ভিডিও

“স্বামী স্বামী” গানে নাচলেন হবু মা গুনগুন, ভিডিও ভাইরাল হতেই চর্চা শুরু সোশ্যালমিডিয়ায়

দক্ষিণী সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজ’ মুক্তি লাভের পরের দিন থেকেই সমগ্র ভারতবর্ষ জুড়ে বক্সঅফিসে দারুন সাফল্যে লাভ করেছে। দর্শকমহলে প্রবল জনপ্রিয়তা ও উন্মাদনা সৃষ্টি হয়েছে এই সিনেমাকে কেন্দ্র করে। সিনেমার বেশ কিছু ডায়লগ, ভঙ্গিমা, গান ও নাচ সর্বত্র ছড়িয়ে পড়েছে। নেটদুনিয়ায় ট্রেন্ডিংয়ে চলছে সেই সব।

বহু মানুষ সিনেমার জনপ্রিয় গানগুলোর সঙ্গে নাচ করে নিজস্ব অ্যাকাউন্ট থেকে ভিডিও পোস্ট করেছেন। সেই তালিকায় সাধারণ মানুষদের পাশাপাশি অনেক সেলিব্রিটিও রয়েছেন। এমন কী আন্তর্জাতিক স্তরেও পৌঁছে গেছে সব গান ও নাচ।

সম্প্রতি বাংলা টেলিভিশন জগতের পরিচিত অভিনেত্রী তৃণা সাহা (Trina Saha) যোগদান করেছেন এই ট্রেন্ডে। ‘শামি শামি’ গানে নাচ করে রিল ভিডিও বানিয়েছেন তিনি। সি-গ্রিন রঙের লংস্কার্ট, হলুদ রঙের শার্ট-টপ, হাতে অক্সিডাইজড ব্যাঙ্গেল ও কানে অক্সিডাইজড ঝুমকো পরে নেচেছেন তিনি। ‘পুষ্পা’ সিনেমায় অভিনেত্রী রশ্মিকা মান্দানা (Rashmika Mandanna) এই গানের সাথে নাচ করেছিলেন। হুবহু সেই স্টেপ নকল করেই ভিডিওতে নেচেছেন তৃণা।


নেটিজেনরা ট্রেন্ডিং গানের সাথে তৃণার নাচ দেখে প্রশংসায় পঞ্চমুখ। ইতিমধ্যেই ১৭ হাজারেরও বেশি মানুষ ভিডিওটি লাইক করেছেন। ভিডিওর কমেন্ট বক্স ছেয়ে গিয়েছে অভিনেত্রীর প্রতি ভালোবাসায়। তৃণার স্বামী নীল ভট্টাচার্য্য‌ও (Neel Bhattacharya) মন্তব্য করা থেকে নিজেকে আটকাতে পারেননি। কমেন্ট বক্সে তিনি জিজ্ঞেস করেছেন,’কোথায় আসবো?’ এই প্রশ্নের উত্তর‌ও তৃণা ‘পুষ্পা’ সিনেমার ডায়লগ দিয়েই দিয়েছেন। তিনি লিখেছেন,’ওয়াহা যাহা কোয়ি আতা যাতা নেহি।’ তৃণা যে ‘পুষ্পা’ জ্বরে ভালো রকম কাবু হয়ে পড়েছেন তা বোঝাই যাচ্ছে।

Related Articles