বিনোদন

চোখে পড়েছে পাঁচটি বড় ভুল? মুভিতে দেখানো পাঁচটি ভুল থাকা সত্ত্বেও ‘পুষ্পা’ র জনপ্রিয়তা তুঙ্গে

এই মুহূর্তে ‘পুষ্পা’ (Pushpa) জ্বরে কাবু গোটা দেশবাসী। আল্লু অর্জুন (Allu Arjun) ও রশ্মিকা মান্দানার (Rashmika Mandanna) জুটি তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন দর্শকরা। ইতিমধ্যেই ৩৫০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে এই ছবি। এই ছবির নেশায় এতটাই বুঁদ দর্শকেরা যে কোনো ভুলই তাঁদের চোখে পড়েনি। কিন্তু ব্লকবাস্টার এই ‘পুষ্পা’ ছবির মধ্যেই রয়েছে বড়সড় পাঁচটি ভুল। জানেন কি সেগুলি কি? চলুন জেনে নেওয়া যাক

১. সিনেমার শুরুর দৃশ্যেই দেখানো হয়েছে ‘পুষ্পা’ (Pushpa) পুলিশের নজর থেকে বাঁচতে লাল চন্দনকাঠ জলে ফেলে যায়। আর সেটি জলে ভেসে যায়। কিন্তু কমবেশি অনেকেই জানেন যে লাল চন্দনকাঠ জলে ডুবে যায়। সেক্ষেত্রে এই দৃশ্যটি একেবারেই প্রাসঙ্গিক নয়।

২.এরপরের দৃশ্যেই দেখানো হয় যে ‘পুষ্পা’ (Pushpa) পুলিশের হাত থেকে বাঁচার জন্য ট্রাক উড়িয়ে গর্তের মধ্যে ফেলে দেয়। কিন্তু এই দৃশ্য বাস্তবের সঙ্গে বড্ড বেমানান। কেননা, অত বড় ট্রাক লুকালেও সেই ট্রাক পুলিশ দেখতে পেল না এমনকি কাঁচা রাস্তায় ট্রাকের টায়ারেরও দাগ পড়লো না। এটা বড়ই অস্বাভাবিক। কিন্তু এই দৃশ্য দেখেই দর্শকরা সিটিতে ভরিয়েছেন সিনেমা হল।

৩.তারপর আরও একটি দৃশ্য যেখানে চলন্ত ট্রাকের বনেটের উপর দিয়ে হাঁটতে দেখা যায় ‘পুষ্পা’কে (Pushpa)। যদিও ওই ট্রাকের ভিতরে কোনো ড্রাইভার ছিল না। তাহলে এই ট্রাক চলছে কিভাবে? সেটাই লাখ টাকার প্রশ্ন।

৪.চতুর্থ দৃশ্য হল ‘পুষ্পা’ র (Pushpa) বন্ধু কেশব গাড়ির দরজা খুলতে জানেন না। কিন্তু তারপরেই দেখা যায় যে, কেশব মারুতি গাড়ি চালাচ্ছে। কিন্তু যে ছেলে গাড়ির দরজা খুলতে জানেন না সে কি করে গাড়ি চালায়?

৫. এরপর একটি দৃশ্যে দেখা যায় যে ‘পুষ্পা’ (Pushpa) শ্রীনুর শ্যালক মোগলিসকে জলে ফেলে দেয়। এরপর তাঁকে হত্যা করে। তারপরই পাথর ভর্তি নদীতে মোটর সাইকেল চালায় ‘পুষ্পা’। যেখানে এমনি রাস্তায় গাড়ি চালাতে গিয়ে হড়কে যায় মানুষজন সেখানে পাথর ভর্তি নদীতে বিনা বাঁধায় গাড়ি চালানো বেমানান ছাড়া কিছুই নয়।

এই পাঁচটি ভুল থাকা সত্ত্বেও ‘পুষ্পা’ র জনপ্রিয়তা তুঙ্গে।

Related Articles