Thursday, January 20, 2022

সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে ভিক্যাটের বিয়ের নতুন ছবি উচ্ছ্বসিত অনুরাগীরা,

বর্তমানে বলিউডের পাওয়ার কাপেল ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। নিজেদের সম্পর্ক এবং বিয়ে নিয়ে শুরু থেকেই গোপনীয়তা বজায় রেখেছিলেন তারা। সকলেই ভেবেছিলেন বিয়ের পরেও তাদের বিয়ের ছবি খুব একটা দেখা যাবেনা সোশ্যাল মিডিয়ার পাতায়। তবে ধীরে ধীরে নিজেদের বিয়ে কিছু ঝলক শেয়ার করছেন নেটিজেন ও তাদের অগণিত ভক্তদের সাথে। সম্প্রতি তাদের মেহেন্দির আরো এক নতুন ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়, যাওয়া দেখে অনুরাগীরা রীতিমতো উচ্ছ্বসিত।

 

View this post on Instagram

 

A post shared by Vicky Kaushal (@vickykaushal09)


সম্প্রতি ভিকি কৌশল নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় একটি ছবি শেয়ার করেছেন যেখানে তাদের নিজেদের মেহেন্দির অনুষ্ঠানে তুমুল নাচতে দেখা গিয়েছে। দেখে এইটুকু স্পষ্ট তারা চুটিয়ে আনন্দ করেছেন নিজেদের বিয়েতে। উপভোগ করেছেন সমস্ত সময়টা। গোপনীয়তা বজায় রেখেই চলেছিল সবটা। সম্প্রতি নিজেদের মেহেন্দির নাচের এই ছবিটি শেয়ার করে লিখেছেন “সারা জীবন চলবে”। অভিনেতা এই ছবি শেয়ার করার সাথে সাথেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।
Bollyood

অভিনেতা শেয়ার করা এই ছবিতে ভিকি কৌশলকে গাঢ় নীল রঙের একটি কুর্তা পড়ে থাকতে দেখা গিয়েছে। আর ক্যাটরিনা কাইফকে গোলাপি রঙের লেহেঙ্গায় দেখা গিয়েছে। উল্লেখ্য, সম্প্রতি বলিউডের এই নববিবাহিত দম্পতির বিয়ের একমাস পূরণ হল। সেই উপলক্ষেই অভিনেত্রী একটি ছবি শেয়ার করেছিলেন যেখানে তাদের আলিঙ্গন করতে দেখা গিয়েছে। ক্যাপশনে লিখে দিয়েছেন, “হ্যাপি ওয়ান মান্থ”। এই ছবি শেয়ার হতে না হতেই এটিও তুমুল ভাইরাল হয়েছে। সকলেই তাদের এই ভালোবাসায় মাখানো ছবি দেখে আপ্লুত হয়েছেন। তাদের দেখে বোঝাই যাচ্ছে নতুন জীবনে বেশ ভালোই রয়েছেন তারা।

⚡ Trending News

আরও পড়ুন