×
বিনোদন

এক সময় বচ্চন সেজে মানুষ হাসাতেন, বর্তমানে রাস্তায় বাদাম বিক্রি করছেন বিখ্যাত কমেডিয়ান সুনীল গ্রোভার

Advertisements
Advertisements

বলিউডের এক জনপ্রিয় কমেডিয়ান (Bollywood comedian) ‘সুনীল গ্রোভার’ (Sunil Grover)। সকল তারকাদের পাশাপাশি তারও বেশ পরিচিতি রয়েছে সোশ্যাল মিডিয়াতে। সুনীলের জনপ্রিয়তাও নেহাতি কিছু কম নয়! ‘দ্য কপিল শর্মা শো’-এর মাধ্যমে অধিক জনপ্রিয়তা অর্জন করেছিল সুনীল। মানুষকে হাসিয়ে নিজেকে কমেডিয়ান হিসেবে প্রতিস্থাপন করতে পেরেছিল সে। তবে একসময় সেই শো ছেড়ে বেরিয়ে এসেছিল সুনীল, তার কারণ ছিল কিছু ব্যক্তিগত মনোমালিন্য।

Advertisements

এরপরে অবশ্য আরো বেশ কয়েকটি শো-তে তার অভিনয় দেখা গিয়েছিল কিন্তু কপিল শর্মার শো-এর মত কোনটাতেই আর জনপ্রিয়তা অর্জন করতে পারেনি সে। বর্তমানে তাহলে সুনীল-এর দিন চলছে কিভাবে? তা নিয়ে সকলেই বেশ উদ্রিব। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল হওয়ায় ভিডিওতে, তার কর্মকাণ্ড কিছুটা হলেও ধরা পড়েছে। ভাইরাল (viral) হওয়া ভিডিওতে দেখা গেছে, বিখ্যাত কমেডিয়ান সুনীল গ্রোভার বাদাম বিক্রি করছে! তাকে ফেরিওয়ালার কাজ করতে দেখে সকলেই রীতিমতো অবাক হয়ে পড়েছে।

 

View this post on Instagram

 

Shared post on

তবে সেরকম কিছু মোটেই নয়! কিছুদিন পরেই শীতকাল আর শীতে বিভিন্নজন বাদামের পসরা খুলে বসে। সেই ডেরাতেই এবার হাজির হয়েছিল সুনীল। সেই স্থানে গিয়ে বিভিন্ন পোজে ছবি ও ভিডিও তুলে সোশ্যাল মিডিয়ায় দেওয়া মাত্রই, সেগুলি ভাইরাল হয়ে যায়। বাদাম বিক্রেতাদের সাথে বসে সুনীল বাদাম ভাজে এবং বিক্রি করতে শুরু করেছিল।, যাই ভিডিওতে ধরা পড়েছে।

Advertisements