দেশের মাটিতে নয়া মোড়, অন্তরা ও এসিপি সাহেবের ‘বিবাহ-বহির্ভূত’ সন্তান কিয়ান!

বর্তমানে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো ‘দেশের মাটি’। খুব অল্প সময়ের মধ্যেই এই ধারাবাহিক মানুষের মনে জায়গা করে নিয়েছে। নোয়া ও কিয়ানের মাঝের সম্পর্ক নিয়ে তৈরি এই গল্প দর্শকদের মনে সাড়া ফেলেছে। নোয়া ও কিয়ান হয়ে উঠেছেন এখন সবার বাড়ির ছেলে মেয়ে‌। যৌথ পরিবারের গল্প নিয়ে তৈরি এই ধারাবাহিক বেশ রমরমিয়ে চলছে মানুষের ড্রয়িং রুমে। বাড়ির মহিলা মহলেও বেশ জনপ্রিয় এই জুটি।

এবার এই ধারাবাহিকে আসতে চলেছে এক নতুন ঝড়। সেই ঝড়ে লণ্ডভণ্ড হয়ে যাচ্ছে স্বরূপনগরের মুখোপাধ্যায় বাড়ি। কয়েকদিন ধরেই আভাস পাওয়া গেছিল কিয়ানের মা অন্তরার বিয়ের আগের সম্পর্ক নিয়ে। এবার কিয়ানের বাবা অন্তরার বিয়ের আগের গল্প শুনতে মুখোমুখি হবেন এসিপি-র। নিজের স্ত্রীকে সেই কথা জানিয়েও দিয়েছেন তিনি। এবার এই ঘটনার হাত ধরে গল্পে আসতে চলেছে নতুন মোড়।

সম্প্রতি এই ধারাবাহিকে দেখানো হয়েছে কিয়ানের বাবা ডাক্তার বিক্রমজিৎ মুখার্জি হঠাৎ করেই মেডিকেল টেস্টের মাধ্যমে জানতে পেরেছেন যে তিনি কখনোই বাবা হতে পারবেন না। তখনই তার মাথায় প্রশ্ন আসে তিনি যাকে এতদিন নিজের ছেলে হিসেবে মানুষ করেছেন তাহলে‌ কি সত্যি সে এসিপির ছেলে? এই প্রশ্নের উত্তর খুঁজতেই তিনি সিদ্ধান্ত নিয়েছেন স্বরূপনগরে যাওয়ার।

আবার অন্যদিকে রাজা-মাম্পির মাঝেও সৃষ্টি হয়েছে সমস্যার। মাম্পি মনে করে রাজা প্রতারক সে তাকে ঠকিয়েছে। আর সে তার নিজের জীবন কখনোই একজন প্রতারকের সাথে কাটাবে না। তাই রাজার সাথে কৃপার বিয়ে দিতে সে বদ্ধ পরিকর। কত কয়েক সপ্তাহ ধরে টিআরপি টেবিলের শীর্ষে থাকা মিঠাইকে টেক্কা দিতে পারে ‘দেশের মাটি’ ধারাবাহিকে আসা একের পর এক নতুন মোড়। তাই এই ট্যুইস্ট নতুন দর্শকদের মনে কতটা

আরও পড়ুন

ভাইরাল ভিডিও

⚡ Trending News

আরও পড়ুন