×
বিনোদন

৫০ পেরিয়েও ষোড়শী যুবতীর ন্যায় লাস্যময়ী ঋতুপর্ণা! দুধ সাদা শাড়িতে ঝড় তুললো পুরুষ ভক্তের মনে

Advertisements
Advertisements

টলিপাড়ার অন্যতম জনপ্রিয় এভারগ্রিন অভিনেত্রী ‘ঋতুপর্ণা সেনগুপ্ত’ (Rituparna Sengupta)। মধ্য বয়সে এসেও তার রূপের ঝলক এখনো পর্যন্ত দর্শকদের মনে গেঁথে রয়েছে। ৯০ দশক থেকে শুরু করে এখনো পর্যন্ত, বাংলা টেলিভিশনে ১৫০ টির বেশি সিনেমাতে অভিনয় করেছেন তিনি। এই বয়সে এসে নিত্যনতুন সাজে, দর্শকদের মনে একই রকম ভাবে রয়ে গেছে সেই পুরনো ঋতুপর্ণা।

Advertisements

 

View this post on Instagram

 

Shared post on

প্রসেনজিৎ, চিরঞ্জিত, অভিষেক থেকে শুরু করে টলিউডের সমস্ত তাবড় তাবড় অভিনেতাদের সাথে সহ অভিনেত্রী হিসেবে কাজ করেছেন তিনি। একসময় প্রসেনজিৎ ও ঋতুপর্ণার জুটি ছিল টলি সিনেমার হিট জুটি, শেষ তাদের একসাথে দেখা গেছে ‘প্রাক্তন’ ছবিতে। এর পরে দিন এগোনোর পাশাপাশি বদলেছে সিনেমার ধরন ও অভিনেত্রীর বয়সও। মধ্য বয়সে এসে ‘বেলা শুরু’, ‘বেলা শেষে’ ‘দৃষ্টিকোণ’ এরূপ একাধিক ভিন্ন স্বাদের ছবিতে দেখা মিলেছিল অভিনেত্রীর। এর পাশাপাশি বর্তমান যুগের সাথে তাল মিলিয়ে সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ট্রাডিশনাল এবং ওয়েস্টার্ন লুকে ধরা দেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

Shared post on

সম্প্রতি ইনস্টাগ্রামে ট্রাডিশনাল লুকে বেশ কয়েকটি ছবি অভিনেত্রী পোস্ট করেছেন। সেখানেই তার অঙ্গে দেখা গেছে সাদা রঙের তাঁতের শাড়ি। এর সাথে গোল্ডেন রঙের ডিজাইনার ব্লাউজ পরেছিলেন তিনি। অলংকার হিসেবে ছিল কানে সোনার ঝোলা দুল এবং হাতে সোনার ব্রেসলেট। চুলটাকে টেনে বেঁধে ছিলেন তিনি আর মুখে ছিলো নুড মেকাপের ছোঁয়া সাথে হাইলাইটার।

 

View this post on Instagram

 

Shared post on

ছবিগুলো সোশ্যাল মিডিয়ায় তুলে ধরা মাত্রই, নেটিজেনদের নানান মন্তব্য এসে ভিড় করেছে ওই পোস্টে। হার্ট ইমোজিতে ভরে গেছে ওই পোষ্টের কমেন্ট বক্স। এছাড়া কেউ লিখেছে, “আপনি আমার স্বপ্নের অভিনেত্রী”, কেউবা আবার লিখেছে, “অসম্ভব সুন্দর লাগছে”।

 

View this post on Instagram

 

Shared post on

Advertisements