ভুবন বাদ্যকরের ‘কাঁচা বাদাম’ গানে অভিনেত্রী এনা সাহা’র তুমুল নাচ, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Bhuban Badyakar

কিছু মাস আগেই ভাইরাল হয়েছিল এক বাদাম বিক্রেতার গান। বীরভূমের দুবরাজপুর ব্লকের প্রত্যন্ত গ্রাম লক্ষ্মীনারায়ণপুরের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর নিজের বিক্রি বাড়ানোর কৌশল হিসেবে নিজে গান বানিয়ে গেয়ে রাস্তায় ঘুরে বিক্রি করছিলেন। গানটি পরিচিত হয়েছে ‘কাঁচা বাদাম’ (Kancha Badam) নামে।
খুব কম সময়ে নেটিজেনদের মধ্যে উন্মাদনার সৃষ্টি হয় ভুবন বাদ্যকরের গাওয়া ‘কাঁচা বাদাম’ গানটি নিয়ে। বহু মানুষ গানের তালে তাল মিলিয়ে নেচে বা নিজের মতো করে গানটি গেয়ে সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করতে থাকেন। সেইসব ভিডিওর মধ্যে অনেক ভিডিও ভাইরাল‌ও হতে থাকে। কয়েক সপ্তাহ পরে ধীরে ধীরে স্বাভাবিকভাবেই উন্মাদনা কমতে থাকে।
Bhuban Badyakar

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার আবার নতুন করে ভাইরাল হয়েছে ভুবনের গাওয়া এই গান। দেশ-বিদেশের প্রচুর মানুষ এই গানের সাথে নাচ করে ভিডিও পোস্ট করছেন। এক ট্রেন্ডিং নাচ চালু হয়েছে ‘কাঁচা বাদাম’-কে কেন্দ্র করে। সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রেটিরাও গা ভাসাচ্ছেন এই ট্রেন্ডে, সেইসব ভিডিও আকছার ভাইরাল‌ও হচ্ছে। এবারে ভাইরাল হয়েছে টলিউডের এক জনপ্রিয় অভিনেত্রীর নাচের রিল ভিডিও।
Bhuban Badyakar

টলিউড ইন্ডাস্ট্রির সুপরিচিত তারকা এনা সাহা (Ena Saha) তাঁর বোন ডোনা সাহার (Dona Saha) সঙ্গে ‘কাঁচা বাদাম’ গানে নাচ করে রিল ভিডিও বানিয়েছেন। পর্দার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও সমানভাবে জনপ্রিয় এনা। ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ার্স সংখ্যা ১.১ মিলিয়ন। তাঁর বোন ডোনাও বেশ জনপ্রিয় ইনস্টাগ্রামে, ৩৫ হাজারেরও বেশি মানুষ তাঁকে ফলো করেন। ‘কাঁচা বাদাম’ গানের সঙ্গে দুই বোনের নাচের ভিডিও ডোনাই নিজস্ব অ্যাকাউন্টে পোস্ট করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Dona (@sakshi_dona_05)


এত ফলোয়ার্স থাকার কারণে স্বাভাবিকভাবেই খুব কম সময়ে ভিডিওটি ভাইরাল হয়ে গিয়েছে। ইতিমধ্যেই ১ লাখ ২৮ হাজার মানুষ এনা-ডোনার এই নাচ দেখেছেন। প্রচুরসংখ্যক লাইকের পাশাপাশি অনেকজন কমেন্ট করে দুই বোনের নাচের ও সৌন্দর্য্যর প্রশংসা করেছেন। ভিডিওতে দুই বোনই শাড়ি পরেছিলেন, এনার পরনে ছিল হলুদ রঙের শাড়ি ও লাল বেল-স্লিভ ব্লাউজ, ডোনা পরেছিলেন লাল শিফন শাড়ি ও হাফহাতা হলুদ ব্লাউজ। খোলা চুলে এক পার্কজাতীয় জায়গায় এই ট্রেন্ডিং গানের সাথে তাঁরা তুমুল নেচেছেন। ভিডিওর ক্যাপশনে লেখা ছিল,’চিড়িয়াখানায় আগুন লেগেছে। পশুদের খুব গরম লাগছে কারণ আমরা কাঁচা বাদাম গানে নাচছি।’