Tuesday, December 7, 2021

পুজোর আগে ফ্যাশন ফটোশুটে ‘মম চিত্তে নিতি নৃত্যে’ গানে শোভনদেবকে ঘিরে দুর্দান্ত নাচলেন বৈশাখী, রইল ভিডিও

রাজনীতির বাইরে গিয়েও শোভন-বৈশাখী জুটির একটা আলাদা ক্রেজ রয়েছে নেটিজেনদের কাছে। তাঁদেরকে মানুষ যতবারই একসঙ্গে দেখেছেন, তাঁদের সাজে দেখা মিলেছে কোনো না কোনো কমন স্টাইল।

Baishakhi Banerjee

মানে রং থেকে ডিজাইন ম্যাচিং করে তাঁরা পোশাক পড়েন। এমনটাই দাবি সাধারণ মানুষের। নেতিজেনদের কাছে তাঁরা রঙিন জুটি। সত্যি বলতে কি তাঁদের তো দেখাও যায় সেভাবেই।

Baishakhi Banerjee

বৈশাখী বন্দোপাধ্যায় (Baishakhi Banerjee) গোলাপী শাড়ি পরলে শোভন চট্টোপাধ্যায় (Shovan Chatterjee) পরেন গোলাপী রঙের পাঞ্জাবি। তবে বৈশাখী বন্দোপাধ্যায় বিশেষ করে যে অনেকেরই স্টাইল আইকন তা তো আলাদা করে কিছু বলার নেই।

Baishakhi Banerjee

কিন্তু শোভন ঠিক কতটা ফ্যাশনিস্তা। সম্প্রতি তা জানা গেল The Wall এর একটি প্রতিবেদনে। সম্প্রতি শোভন-বৈশাখীর পুজোর ফ্যাশন ফটোশুট The Wall তুলে ধরেছেন সোশ্যাল মিডিয়ার পাতায়।

Baishakhi Banerjee

সেখানে ঘিয়ে রঙের শাড়িতে দেখা মিলল বৈশাখীর। অপরদিকে সাদা রঙের উপর কাজ করা পাঞ্জাবিতে শোভন। ফটোশুটের মাঝে ‘মম চিত্তে’ গানে শোভনকে ঘিরে নাচ করতেও দেখা গেল বৈশাখীকে।

এই ভিডিও সামাজিক মাধ্যমে প্রকাশ্যে আসতেই রীতিমত হইচই পড়ে গেছে। তাঁদের এই রং মিলান্তি সাজ দেখে কি নস্টালজিয়ায় ভাসেননি প্রেমিক প্রেমিকার দল? পুজোর দিনগুলোতে কি অন্যান্য জুটিরা ফলো করবেন শোভন-বৈশাখীর ফ্যাশন! যতই হোক তারা বলে থাকেন, সমাজ তো আমাদের দেখেই শিখবে। কমেন্ট বক্সে কিন্তু অনেকটা মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে। অনেকেই যেমন উৎসাহিত করেছেন এই জুটিকে। আবার অনেকেই দিয়েছেন ভর্ৎসনা।

⚡ Trending News

আরও পড়ুন